নওগাঁয় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, নওগাঁ
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নওগাঁর পত্নীতলা এবং আত্রাই উপজেলায় পৃথক বন্দুকযুদ্ধে দু’জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২ এপ্রিল) ভোরে এ দু’টি বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলেন-পত্নীতলা উপজেলার বালুখা এলাকার মৃত রফাত উল্লাহ ছেলে জাহিদুল ইসলাম (৩৮) এবং আত্রাই উপজেলার ভর তেতুঁলিয়া গ্রামের মিনহাজুল ইসলাম ওরফে মিন্টু শিকদার (৩৬)।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেম উদ্দিন জানান, ভোরে উপজেলার তিলাবুদুরী এলাকায় অস্ত্র উদ্ধারে যায় তারা। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে মিনহাজুল ওরফে মিন্টু ওরফে শিকদার নামে এক দুর্বৃত্ত গুলিবিদ্ধ হন। গুলি বিনিময়ের একপর্যায়ে তার সঙ্গীরা পালিয়ে যান। পরে গুলিবিদ্ধ অবস্থায় মিনহাজুলকে হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, মিনহাজুল নিষিদ্ধ ঘোষিত সর্বহারা দলের সক্রিয় সদস্য ছিলেন। তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলা আছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, গুলি ও হাতবোমা উদ্ধার করা হয়েছে।

অপরদিকে, পত্নীতলা থানার ওসি পরিমল চক্রবর্তী জানান, দীবর এলাকায় রাতে মাদক উদ্ধার করতে গেলে পুলিশের সঙ্গে মাদক চোরা কারবারি গ্রুপের গুলি বিনিময় হয়। এতে জাহিদুল নামের এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। একপর্যায়ে অন্য মাদক কারবারিরা পালিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে জাহিদুলকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি শ্যুটার গান, গুলি ও হাঁসুয়া উদ্ধার করা হয়েছে। ‍

আপনার মতামত লিখুন :