কুমিল্লায় কঠোর অবস্থানে সেনাবাহিনী, ৪ জনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
সামাজিক দূরত্ব সৃষ্টিতে কঠোর অবস্থানে রয়েছে সেনাবাহিনী।

সামাজিক দূরত্ব সৃষ্টিতে কঠোর অবস্থানে রয়েছে সেনাবাহিনী।

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের সংক্রমণ রোধে কুমিল্লায় জেলা প্রশাসনের পাশাপাশি সতর্কতামূলক বার্তা প্রদান, সচেতনতা বৃদ্ধি ও সামাজিক দূরত্ব সৃষ্টিতে কঠোর অবস্থানে রয়েছে সেনাবাহিনী। এ জন্য কুমিল্লা নগরীসহ জেলার ১৭টি উপজেলায় টহল দিচ্ছে সেনাবাহিনীর সদস্যরা।

এদিকে বিনা প্রয়োজনে রাস্তায় ঘোরাঘুরি করায় ৩ জনকে এবং দোকান খোলা রাখার জন্য এক জুতা ব্যবসায়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে অপ্রয়োজনে রাস্তায় ঘোরাঘুরির জন্য নগরীর মনোহরপুর ও পূবালী চত্বর এলাকায় ২ জনকে এবং পদুয়ারবাজার বিশ্বরোড এলাকায় এক পথচারী ও এক জুতা ব্যবসায়ীকে জরিমানা করেন কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান রাসেল।

এ সময় কুমিল্লা সেনাবাহিনীর ৩১ বীরের কমান্ডিং অফিসার লে. কর্নেল মাহাবুব আলম উপস্থিত ছিলেন।

আজ সকাল থেকে কুমিল্লা নগরীর বিভিন্ন সড়কে টহল দেন সেনাবাহিনী ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ সময় মানুষদের সতর্ক করেন তারা।

কুমিল্লা সেনাবাহিনীর ৩১ বীরের কমান্ডিং অফিসার লে. কর্নেল মাহাবুব আলম বলেন, ‘কিছু মানুষ অতি উৎসাহী হয়ে পথে বের হয়ে আসছে। তাই আমরা কঠোর অবস্থানে রয়েছি। আজ কয়েকজনকে জরিমানা করা হয়েছে। যদি কেউ অপ্রয়োজনে বাড়ি থেকে বের হয় তাহলে অর্থ ও জেল জরিমানা করা হবে।’

কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান রাসেল জানান, অনেক মানুষ অপ্রয়োজনে রাস্তায় ঘুরছে। মাস্ক ব্যবহার করছে না। তাই চারজনকে জরিমানা করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :