গৌরীপুরে ১১৫৮ ভিক্ষুকের খাবারের দায়িত্ব নিলেন সোমনাথ

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ)
ভিক্ষুকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

ভিক্ষুকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

  • Font increase
  • Font Decrease

অসহায় ও ক্ষুধার্ত ভিক্ষুকদের পাশে দাঁড়িয়েছেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও জেলা মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক সোমনাথ সাহা।

তার উদ্যোগে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ও পৌর শহরের ১ হাজার ১৫৮ জন অসহায় ভিক্ষুকের বাড়িতে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও প্রাথমিক চিকিৎসার ওষুধ বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। এসব ভিক্ষুক গৌরীপুর উপজেলা সমাজসেবা কার্যালয়ের তালিকাভুক্ত।

বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকেলে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ভিক্ষুকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার সেজুতি ধর এ কর্মসূচির উদ্বোধন করেন।

এরপর সোমনাথ সাহার উদ্যোগে অচিন্তপুর, মাওহা ও সহনাটি এই ৩ ইউনিয়নের ভিক্ষুকদের বাড়ি বাড়ি ত্রাণসামগ্রী পৌঁছে দেয়া হয়। পর্যায়ক্রমে পৌরসভা ও অন্যান্য ইউনিয়নে ভিক্ষুকদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, তেল, আলু, মাস্ক, সাবান, খাবার স্যালাইন ও প্রাথমিক চিকিৎসার ওষুধ। করোনাভাইরাস পরিস্থিতি চলাকালীন এই ত্রাণ সরবরাহ অব্যাহত থাকবে।

সোমনাথ সাহা বলেন, ‘করোনাভাইরাস মোকাবিলায় আমি ব্যক্তি উদ্যোগে ভিক্ষুকদের বাড়িতে খাবার ও প্রাথমিক চিকিৎসার ওষুধ পৌঁছে দিচ্ছি।’

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন- পৌরসভার কাউন্সিলর মাসুদ মিয়া রতন, অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তর, অচিন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক প্রমুখ।

আপনার মতামত লিখুন :