কাশিয়ানীতে ব্যবসায়ীকে পায়ের রগ কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গোপালগঞ্জ
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

গোপালগঞ্জের কাশিয়ানীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে লিটু সরদার (৫০) নামে এক ব্যবসায়ীকে দুই পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষের লোকজন।

এ সময় আহত হন তার সাথে থাকা প্রতিবেশী মঞ্জু শেখ (৬০)।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকেলে কাশিয়ানী উপজেলার সাজাইল বাজারের কাছে এ হামলার ঘটনা ঘটে।

লিটু সরদারের ভাই মো. মুরাদ সরদার জানান, সম্প্রতি গ্রামের একটি জমি নিয়ে লিটু সরদার এবং একই গ্রামের এনায়েত সরদার ও রঞ্জু সরদারের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরে লিটু সরদারের ছেলে লিংকন সরদারকে মারধর করেন প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার বিকেলে এ বিষয়ে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দেখা করে লিটু সরদার ও মঞ্জু শেখ বাড়ি ফিরছিলেন। পথে সাজাইল বাজারের কাছে পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা এনায়েত সরদার ও রঞ্জু সরদারের ৩০/৩৫ সমর্থক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালান। এসময় প্রতিপক্ষের লোকজন লিটু সরদারের দুই পায়ের রগ কেটে ও কুপিয়ে আহত করেন। তাদের হামলায় মঞ্জু শেখও আহত হন। গুরুতর অবস্থায় লিটু সরদারকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৮টার দিকে তিনি মারা যান।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

 

আপনার মতামত লিখুন :