কর্মহীনদের মাঝে জেলা প্রশাসনের ত্রাণ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া
কর্মহীনদের ত্রাণ বিতরণ, ছবি: বার্তা২৪.কম

কর্মহীনদের ত্রাণ বিতরণ, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

সামাজিক দূরত্ব বজায় রেখে ব্রাহ্মণবাড়িয়ায় অসহায়, কর্মহীন, ভিক্ষুক, জেলে, হিজড়া ও পরিবহন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) সকাল থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত শহরের ভাদুঘরের ঋষিপাড়া, পূর্ব মেড্ডা বাসস্ট্যান্ড ও পাইকপাড়ায় জেলা প্রশাসনের পক্ষ থেকে এই ত্রাণ বিতরণ করা হয়। জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান উপস্থিতি থেকে এই ত্রাণ বিতরণ করেন।

এসময় ঋষি সম্প্রদায়ের ১১২টি পরিবার, ২২২ জন পরিবহন শ্রমিক, ৩২ জন জেলে, ৫৮ জন হিজড়া ও ৫০ জন ভিক্ষুককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, তেল, পেঁয়াজ, সাবান, আটাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী দেয়া হয়।

ত্রাণ বিতরণ শেষে জেলা প্রশাসক হায়াৎ উদ- দৌলা খান বলেন, জেলায় ত্রাণের কোনো সংকট নেই। ইতিমধ্যে প্রায় ছয় হাজার কর্মহীন শ্রমিক, নিম্ন আয়ের মানুষ ও সুবিধা বঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসক আরো জানান, কেউ যেন বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের না হন। যেসব নিম্ন আয়ের মানুষের সাহায্যের প্রয়োজনে আমাদেরকে জানালে সাহায্য বাসায় পৌঁছে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া, সহকারী কমিশনার (ভূমি) এবিএম মসিউজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী প্রমুখ।

আপনার মতামত লিখুন :