গোপালগঞ্জে শেখ সেলিমের সাড়ে ১৩ হাজার পরিবারকে খাদ্য সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, গোপালগঞ্জ
শেখ সেলিমের পক্ষ থেকে খাবার বিতরণ করা হচ্ছে, ছবি: বার্তা২৪.কম

শেখ সেলিমের পক্ষ থেকে খাবার বিতরণ করা হচ্ছে, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

গোপালগঞ্জে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের পক্ষ থেকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত সাড়ে ১৩ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) গোপালগঞ্জ পৌরসভা চত্বরে সংসদ সদস্য শেখ সেলিমের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে খাদ্য সহায়তা তুলে দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু। এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, পেঁয়াজ, তেল ও সাবান।  

এছাড়া, গোপালগঞ্জ পৌর এলাকায় ৩ হাজার, গোপালগঞ্জ সদর উপজেলার ২১ ইউনিয়নে সাড়ে ১০ হাজার ও কোটালীপাড়া উপজেলায় ৮শ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান বলেন, করোনাভাইরাসের কারণে চা বিক্রেতা, ভাসমান দোকানদার, ভ্যান চালকসহ অধিকাংশ শ্রমজীবী মানুষ এখন কর্মহীন হয়ে পড়েছে। সরকার তাদের কথা চিন্তা করে খাদ্য সামগ্রী বিতরণ করছে।  

অন্যদিকে, জেলা শহরের ইমাদ পরিবহনের উদ্যোগে ৫’শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব খাদ্য সামগ্রী ইমাদ পরিবহনের শ্রমিকদের পরিবার ও গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি ইউনিয়নের অসহায় পরিবারগুলোর মাঝে বিতরণ করা হয়।

এছাড়া, গোপালগঞ্জের যমুনা গ্রুপের কাশিয়ানীর রামদিয়া বাজারের ডিলার ফরহাদ হোসেন শুক্রবার শতাধিক দরিদ্র লোকের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন। সদর উপজেলার নিজড়া বটবাড়ি এলাকার এসব দরিদ্র লোকের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, আটা ১০ কেজি, আলু ৩ কেজি, তেল ২ লিটার, লবন ১ কেজি, সাবান ১টি এবং নগদ ৫শ’ টাকা প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন :