যশোরে ১০ হাজার প্যাকেট খাদ্য সহায়তা দিলেন শাহীন চাকলাদার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, যশোর
গরিব দুস্থদের মাঝে চাল বিতরণ করা হচ্ছে,ছবি: বার্তা২৪.কম

গরিব দুস্থদের মাঝে চাল বিতরণ করা হচ্ছে,ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনা পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। যশোর জেলা প্রশাসনের কাছে ১০ হাজার প্যাকেট খাদ্য সহায়তা দিয়েছেন তিনি।

শুক্রবার (৩ এপ্রিল) বিকালে যশোর শহরের কাঁঠালতলাস্থ শাহীন চাকলাদারের ব্যক্তিগত কার্যালয় থেকে জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মুহাম্মদ ছানোয়ার হোসেনের কাছে এসব খাদ্য সহায়তা তুলে দেয়া হয়।

জানা গেছে, যশোর জেলার আট উপজেলায় গরীব অসহায় কর্মহীনদের মাঝে শাহীন চাকলাদার প্রদত্ত এসব খাদ্য সহায়তা বিতরণ করা হবে। যার মধ্যে যশোর জেলার কেশবপুর পৌরসভায় ৪শ প্যাকেট, মণিরামপুর পৌরসভায় দেড়শ প্যাকেট, নওয়াপাড়ায় দেড়শ প্যাকেট এবং যশোর জেলার ৯৩টি ইউনিয়নের মানুষের মাঝে অবশিষ্ট খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি আলু, আধা লিটার সয়াবিন তেল ও আধা কেজি পেঁয়াজ রয়েছে।

দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ছাড়াও উপজেলার বিভিন্ন জায়গায় জীবাণুনাশক ওষুধ স্প্রে করে তিনি। এছাড়া সাধারণ মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও গ্লাভস বিতরণ করেন।

জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মুহাম্মদ ছানোয়ার হোসেন বলেন, স্থানীয় জনপ্রতিনিধিদের দেওয়া তালিকার প্রেক্ষিতে এই খাদ্য সহায়তা বিতরণ করা হবে।

আপনার মতামত লিখুন :