ডায়াগনস্টিক সেন্টার ও ৩ মাইক্রোবাস চালকের জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা
৩ মাইক্রোবাস চালকের জরিমানা করা হয়

৩ মাইক্রোবাস চালকের জরিমানা করা হয়

  • Font increase
  • Font Decrease

পৃথক অভিযানে নেত্রকোনার কেন্দুয়ায় রক্ত পরীক্ষার ভুয়া রিপোর্ট দেওয়ার অপরাধে এক ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা ও সরকারি নিষেধাজ্ঞা অমান্য করার দায়ে তিন মাইক্রোবাস চালককে ৯ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (৩ এপ্রিল) রাত ৮টার দিকে কেন্দুয়া পৌর শহরের কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তিন মাইক্রোবাস চালককে জরিমানা করা হয়।

এর আগে দুপুরে কেন্দুয়া পৌর শহরের আদমপুর এলাকায় কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন নিউ মডার্ন ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয় এবং সেন্টারটি সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়।

কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল ইমরান রুহুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব জরিমানা করেন।

দণ্ডপ্রাপ্ত ৩ মাইক্রোবাস চালক হলেন- মদন উপজেলার মাখনা গ্রামের সুজায়েল,নোয়াখালীর মোহাম্মদ সেলিম ও চট্টগ্রামের আব্দুর রব এবং নিউ মডার্ন ডায়াগনস্টিক সেন্টারের মালিক পল্লব পণ্ডিত। তারা মদন থেকে যাত্রী বোঝাই করে চট্টগ্রামে যাচ্ছিলেন। রাতে কেন্দুয়া পুরাতন বাসস্ট্যান্ড থেকে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুজ্জামানের নেতৃত্বে পুলিশ তাদেরকে আটক করা হয়।

ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়

অপরদিকে কেন্দুয়া উপজেলা হাসপাতাল গেট সংলগ্ন নিউ মডার্ন নামে এক ডায়াগনস্টিক ক্লিনিককে দুপুরে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের বিচিকনী গ্রামে জিয়াউর রহমান নামে এক কিশোরের খৎনা অনুষ্ঠান ভেঙে দেন ইউএনও।

ইউএনও আল ইমরান রুহুল ইসলাম বার্তা২৪.কম-কে এসব তথ্য নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :