সরকারি নিষেধাজ্ঞা অমান্য, দুই নৈশকোচ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস সংক্রমণ রোধে গণপরিবহন চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করে সরকার। সরকারি নিষেধাজ্ঞা অমান‌্য করে যাত্রী নেওয়ার অপরাধে সৈয়দপুর থেকে ঢাকাগামী দুটি নৈশকোচ আটক করে সৈয়দপুর থানা পুলিশ।

শনিবার (৪ এপ্রিল) রাতে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে সেলফি পরিবহন ও সরকার এন্টারপ্রাইজ নামের এই দুটি বাস আটক করা হয়।

পুলিশ জানায়, সেলফী পরিবহন নামে নৈশ কোচে ঢাকাগামী যাত্রী তোলার সংবাদ পেয়ে কোচটি আটক করা হয়। এ সময় বাসটির চালক ও হেলপার পালিয়ে যায়। রাত সাড়ে ১১টার দিকে সেলফী পরিবহন নামের বাসটি থানায় নিয়ে আসে পুলিশ। কিছু সময় পর একই অপরাধে সরকার এন্টারপ্রাইজ নাম আরেকটি বাস আটক করা হয়। রিপোর্ট লেখা পর্যন্ত বাসটি থানায় নিয়ে আসার প্রক্রিয়া চলছে বলে জানায় পুলিশ। কোচের বেশীর ভাগ যাত্রী ঢাকা ও গাজীপুরের বিভিন্ন গার্মেন্টসের শ্রমিক বলে জানা গেছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবুল হাসনাত ঘটনার সত‌্যতা নিশ্চিত করে বার্তা২৪.কমকে বলেন, ' সরকারী নিষেধাজ্ঞা অমান‌্য করায় দুটি নৈশ কোচ আটক করা হয়েছে। বাসগুলোর সাথে সংশ্লিষ্ট কোন ব‌্যক্তিকে (চালক, হেলপার, সুপারভাইজার) আটক করা যায়নি। অপরদিকে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ বাড়ীতে চলে যাওয়ার শর্তে যাত্রীদের ছেড়ে দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :