খিলগাঁও থেকে জবি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

  • জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ফারহান আহসান চৌধুরী

ফারহান আহসান চৌধুরী

রাজধানীর খিলগাঁওয়ের উত্তর গোড়ান এলাকায় একটি বাসা থেকে ফারহান আহসান চৌধুরী নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নাট্যকলা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

পরিবারের দাবি, আত্মহত্যা করেছেন ফারহান। তারা খিলগাঁও থানার ছয় নম্বর উত্তর গোড়ানে একটি সাততলা বাসার ছয় তলায় থাকতেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৮ অক্টোবর) রাত ৯টার দিকে তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসক ফারহানকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা ফাহিম ফয়সাল বলেন, আমার ভাগনে জবির নাট্যকলা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। বিকেল সাড়ে চারটার দিকে বাসায় এসে রুমের দরজা বন্ধ করে রাখে। অনেক ডাকাডাকি করলেও দরজা খোলেনি। এরপর ভেতরে ঢুকে দেখি সে প্যান্টের বেল্ট গলায় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। অচেতন অবস্থায় ফারহানকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, কী কারণে আমার ভাগনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে, তা এই মুহূর্তে বলতে পারছি না। এর পেছনে কী কারণ থাকতে পারে তা আমরা জানি না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বলেন, খিলগাঁও এলাকা থেকে জবি শিক্ষার্থীকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। আনার পরে চিকিৎসক জানায় সে আর বেঁচে নেই। নিহতের পরিবার দাবি করে, সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আমরা বিষয়টি খিলগাঁও থানা পুলিশকে জানিয়েছি।