গাইবান্ধায় ১২ রক্তদাতা পেলেন সম্মাননা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা
রক্তদাতাদের সম্মাননা ক্রেস্ট দেয়া হয়েছে। ছবি: বার্তা২৪.কম।

রক্তদাতাদের সম্মাননা ক্রেস্ট দেয়া হয়েছে। ছবি: বার্তা২৪.কম।

  • Font increase
  • Font Decrease

১২ রক্তদাতাকে সম্মাননা ক্রেস্ট দিয়েছে গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাব। বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান কর্মসূচি ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এই সম্মাননা দেয়া হয়।

এ উপলক্ষে জেলা হাসপাতাল চত্বরে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। সকালে জেলা হাসপাতাল চত্বরে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন করেন অতিথিরা। এরপর একটি বর্ণাঢ্য শোভাযাত্রা জেলা হাসপাতাল চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিভিল সার্জন কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।

পরে সেখানে সিভিল সার্জন ও গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের সভাপতি ডা. এ. বি. এম আবু হানিফের সভাপতিত্বে এবং সন্ধানীর কার্যকরী উপদেষ্টা নাহিদ হাসান চৌধুরী রিয়াদের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন- জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছা. রোখছানা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন, জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. মাহফুজার রহমান, গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মিজানুর রহমান, পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন প্রমুখ।

অনুষ্ঠানে সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফকে সভাপতি ও পলাশ চন্দ্র পালকে সাধারণ সম্পাদক করে গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের ২০১৯-২০২০ কার্যবর্ষের ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

আপনার মতামত লিখুন :