প্রধানমন্ত্রীর কাছে ত্বকী হত্যার বিচার চাইলেন আইভি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,নারায়ণগঞ্জ
ত্বকী হত্যার বিচার চেয়ে মানববন্ধন/ ছবি: বার্তা২৪.কম

ত্বকী হত্যার বিচার চেয়ে মানববন্ধন/ ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি বলেছেন, এই বছরকে মুজিববর্ষ হিসেবে ঘোষণা করা হয়েছে। বঙ্গবন্ধু নির্যাতিতের পক্ষে ছিলেন। তিনি বলেছেন, এই বাংলায় অবিচার সহ্য করা হবে না। আমরা বিভিন্ন সময়ে বিভিন্নভাবে রাষ্ট্রের কাছে দাবি জানাচ্ছি। কিন্তু কোনো একটি অজানা কারণে আমাদের সন্তান তানভীর মুহাম্মদ ত্বকী হত্যার বিচার আমরা পাচ্ছি না।

বুধবার (৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় নারায়ণগঞ্জ শহরের আলী আহমদ চুনকা নগর পাঠাগারের সামনে ত্বকী হত্যার বিচারের দাবিতে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। প্রায় ৭ বছরেও তানভীর মুহাম্মদ ত্বকী হত্যার বিচার না হওয়ায় এ মানববন্ধন ও মোমবাতি প্রজ্বলন কর্মসূচির আয়োজন করে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট।

মেয়র প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়ে বলেন, মুজিববর্ষ উপলক্ষে অনুরোধ করবো এই আলোচিত হত্যাকাণ্ডের যাতে বিচার করা হয়। যদি এই নারায়ণগঞ্জে ত্বকী হত্যার বিচার না হয়, তবে এমন হত্যার ঘটনা বেড়েই চলবে।

মানববন্ধনে সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক ও নিহত ত্বকীর পিতা রফিউর রাব্বী বলেন, কত সময় গড়ালে এই হত্যার বিচার শুরু হবে আমরা জানি না। দ্রুত এই মামলার বিচার করে মানুষের আস্থা ফিরিয়ে আনুন এবং অপরাধীদের হাত ভেঙ্গে প্রমাণ করুন অন্যায়কারীর বিচার অনিবার্য।

মানববন্ধন ও মোমবাতি প্রজ্বলন কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাড. মাহবুবুর রহমান মাসুম, সাবেক সভাপতি হালিম আজাদ, গণসংহতি আন্দোলনের জেলা সমন্বয়ক তরিকুল সুজন, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শাহীন মাহমুদ, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান রিচার্ড প্রমুখ।

আপনার মতামত লিখুন :