বগুড়ায় করোনা মোকাবিলায় পুলিশের স্পেশাল টিম

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,বগুড়া।
বগুড়ায় করোনা মোকাবিলায় পুলিশের স্পেশাল টিম

বগুড়ায় করোনা মোকাবিলায় পুলিশের স্পেশাল টিম

  • Font increase
  • Font Decrease

করোনা ভাইরাস মোকাবিলায় ৫০ জন পুলিশ সদস্যের সমন্বয়ে স্পেশাল টিম গঠন করছে বগুড়া জেলা পুলিশ। টিম গঠনের কাজ ইতিমধ্যেই শুরু করা হয়েছে।

 স্পেশাল এই টিমের সদস্যরা  করোনাভাইরাসে আক্রান্ত মানুষকে হাসপাতালে নিয়ে যাওয়া, কেউ মৃত্যুবরণ করলে ধর্মীয় বিধান অনুযায়ী তাদের সৎকার করা, সর্বোপরি পুলিশের এই টিম আক্রান্ত ব্যক্তি ও তার পরিবারকে সব ধরনের সহযোগিতা করবে। সকল পিছুটান ভুলে গিয়ে বাবা, মা, স্ত্রী, সন্তানের মায়া ত্যাগ করে স্পেশাল টিমে যোগ দিবেন পুলিশ সদস্যরা।

বগুড়ায় মাঠ পর্যায়ে কর্মরত বেশ কয়েকজন পুলিশ সদস্যদের সাথে কথা বললে বার্তা২৪.কমকে তারা বলেন, দেশ ও জনগণের সেবা করার শপথ নিয়ে পুলিশ বাহিনীতে যোগ দিয়েছি। করোনাভাইরাস মোকাবেলা করতে পুলিশের গঠন করা স্পেশাল টিমে যোগ দিতে পুলিশের অনেকেই আগ্রহী।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বার্তা২৪.কমকে বলেন, এ ধরনের স্পেশাল টিম গঠনের কাজ শুরু হয়েছে। প্রয়োজন অনুযায়ী টিমের সদস্যরা মাঠে নামবে।

তিনি আরো পুলিশ আইন শৃঙ্খলা পরিস্থিতি রক্ষা ছাড়াও দেশে যে কোন প্রাকৃতিক দুর্যোগে জনগণের পাশে থাকে। এবারের করোনাভাইরাস সংক্রমণ রোধে বগুড়ার পুলিশ জনগণের মধ্য সচেতনতা বাড়ানোর কাজ করেছে। এছাড়াও মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে বিতরণ করা হয়েছে। শহরে পুলিশের জল কামান দিয়ে জীবাণুনাশক স্প্রে ছিটানো হচ্ছে।

আপনার মতামত লিখুন :