ডিএসইর সিওও হলেন সাইফুর রহমান

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
এম সাইফুর রহমান মজুমদার

এম সাইফুর রহমান মজুমদার

  • Font increase
  • Font Decrease

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসইর) নতুন প্রধান পরিচালনা কর্মকর্তা (সিওও) হিসেবে যোগদান করলেন এম সাইফুর রহমান মজুমদার। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) তিনি যোগদান করেন।

এর আগে তিনি করপোরেট এবং আর্থিক পরামর্শক সংস্থা করপোরেট সাপোর্ট লিমিটেডের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেডের (সিএসই) ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

মজুমদার গত ২২ বছর ধরে বিভিন্ন পদে বেসরকারি খাতের সঙ্গে জড়িত রয়েছেন। পুঁজিবাজার, আর্থিক ব্যবস্থাপনা, রফতানি ও উৎপাদন পরিচালনা, মানব সম্পদ পরিচালনা এবং পরিচালনা পরামর্শক ইত্যাদি ক্ষেত্রে তার বিস্তৃত অভিজ্ঞতা রয়েছে। তিনি ব্যবস্থাপনা এবং শিল্প ক্ষেত্রে বিভিন্ন পদে যেমন কোম্পানি সচিব, নিয়ন্ত্রক (অর্থ), অর্থ পরিচালক, নির্বাহী পরিচালক, প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ব্যবস্থাপনা পরিচালক হিসেবে অত্যন্ত আন্তরিকতা, সততা এবং সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট এবং কস্ট ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্ট মজুমদার দেশের শীর্ষ স্থানীয় উভয় অ্যাকাউন্টিং সংস্থা আইসিএবি এবং আইসিএমএবি’র ফেলো সদস্য। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞানে বি.কম (সম্মান) এবং এম.কম (অ্যাকাউন্টিং) সম্পন্ন করেন। চাটার্ড অ্যাকাউন্টেসি কোর্সের সময় সাইফুর রহমান বাংলাদেশের অন্যতম শীর্ষ নিরীক্ষা ও পরামর্শক প্রতিষ্ঠান কেপিএমজি রহমান হকের সঙ্গেও কাজ করেছেন।

আপনার মতামত লিখুন :