বলিউডের অন্তরার সঙ্গে গাইলেন রিজভী



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
রিজভী ওয়াহিদ ও

রিজভী ওয়াহিদ ও

  • Font increase
  • Font Decrease

প্রথমবারের মতো বাংলাদেশী কোনো সংগীতশিল্পীর সঙ্গে ডুয়েট গান করলেন বলিউডের জনপ্রিয় গায়িকা অন্তরা মিত্র।

রোমান্টিক ঘরনার এই গানটিতে তিনি জুটি বেধেছেন ‘চোখেরই পলকে’ খ্যাত গায়ক রিজভী ওয়াহিদের সঙ্গে।

‘চলে আয়’ শিরোনামের এই গানটি লিখেছেন ঋতম সেন। সুর ও সংগীতায়োজন করেছেন ডাব্বু। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করবে ‘চলে আয়’ গানটি।

অস্ট্রেলিয়ার বিভিন্ন মনোরম লোকেশনের চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা আশিকুর রহমান। এতে রিজভী ওয়াহিদের সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে ভারতীয় মডেল, ডান্সার ও কোরিওগ্রাফার মানজাংকা জিনিডি।

‘ভালোবাসা যত দূরে নিয়ে যাবে, যাবি কি তুই/ তোরই চোখে প্রেমের ঝোকে আমায় খুঁজে, পাবি কি তুই’ এমন কথার গানটি নিয়ে রিজভী ওয়াহিদ বলেন, ‘আমার পছন্দের শিল্পীদের একজন অন্তরা মিত্র। তিনি বলিউডের জনপ্রিয় একজন তারকা। বাংলা গান গেয়ে বাঙালি শ্রোতাদের মনও জয় করেছেন। তার সাথে কাজ করার ইচ্ছা দীর্ঘ দিনের। এবার গানটি করে ফেললাম। গানটি তিনি খুব সুন্দর গেয়েছেন। গানের গল্পের সঙ্গে মিল রেখেই ভিডিওটি বানানো হয়েছে। আশা করছি আমার অন্যান্য গানগুলোর মত এই গানটি শ্রোতারা গ্রহণ করবেন।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে আগামী ৭ মে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপে।