অনলাইনেই পাল্লা ক্রিস হেমসওয়ার্থ-জেসন মামোয়ার

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ক্রিস হোমসওয়ার্থ ও জেসন মোমোয়া

ক্রিস হোমসওয়ার্থ ও জেসন মোমোয়া

ক্রিস হোমসওয়ার্থ ও জেসন মোমোয়া- হলিউড প্রেমীদের কাছে খুবই পরিচিত দুই নাম। সুশ্রী চেহারা, শরীরী আবেদন, দারুণ হিউমার ও অসাধারণ অভিনয় প্রতিভা ছাড়াও এই দুই অভিনেতা ভক্তদের মাঝে অন্য এক কারণে আলোচিত। তা হলো তাদের সুঠাম শারীরিক গঠন। আকর্ষনীয় শারীরিক উচ্চতার কারণেও বিশ্বব্যাপী রমনীদের স্বপ্নের পুরুষ তারা। ক্রিস ও জেসনের উচ্চতা যথাক্রমে ৬ ফিট ৩ ইঞ্চি এবং ৬ ফিট ৪ ইঞ্চি।

জেসন মোমোয়া

সম্প্রতি অ্যাকুয়াম্যানের পোশাক পরে জেসন টিকটকে একটি ছোট ভিডিও আপলোড করেন। সেখানে তিনি হাস্যরসাত্মকভাবে হেমসওয়ার্থকে উদ্ধেশ্য করে কথা বলেন। তিনি বলেন, ‘কি অবস্থা হেমসওয়ার্থ? আমার এই মাসলগুলো দেখো। তোমার ওয়ার্কআউট করতে হয়েছিল। আমাকে করতে হয়নি!’

বিজ্ঞাপন
ক্রিস হোমসওয়ার্থ 

তার প্রতুত্তরে ক্রিসও হাতাকাটা জামায় নিজের পেশি পরিদর্শন করেন। টিকটক ভিডিওতে ক্রিস বলেন, ‘কি সুন্দর প্যাডযুক্ত স্যুট পড়েছ জেসন। তবে আমি স্কিনস্যুটই পছন্দ করি।’

এরপর তিনি ফিসফিসিয়ে ক্যামেরায় ‘আই লাভ ইউ অ্যাকুয়াম্যান’ বলেন। শিগগিরই জেসনের ‘অ্যাকুয়াম্যান ২’ সিনেমা আসতে যাচ্ছে। সম্ভবত অ্যাকুয়াম্যান চরিত্রে শেষবারের মতো পর্দায় দেখা দেবেন জেসন।

বিজ্ঞাপন
`অ্যাকুয়াম্যান’ সিনেমায় জেসন মোমোয়া

এর আগে গেম অফ থ্রোনস, ডিউন, এক্স-টেন, উলভ, দ্য ব্যাড ব্যাচ, বুলেট টু দ্য হেড, বেওয়াচের মতো মেগা প্রজেক্টে কাজ করেছেন জেসন। তবে ডিসি কমিকের সুপারহিরো ‘অ্যাকুয়াম্যান’ চরিত্রে অভিনয় করে পেয়েছেন ক্যারিয়ারের সবচেয়ে সফলতা।

আসন্ন ‘ফুরিওসা’ সিনেমায় ক্রিস হেমসওয়ার্থ

অপর দিকে ডিসির অঘোষিত প্রতিদ্বন্দী মার্ভেল ইউনিভার্সের অন্যতম জনপ্রিয় থরের চরিত্রে এক যুগ ধরে অভিনয় করছেন ক্রিস হেমসওয়ার্থ। ২০২৪ সালে তার সিনেমা ‘ফুরিওসা’ আসবে। এর আগে স্নো হোয়াইট এন্ড দ্য হান্টসম্যান, এক্সট্রাকশন, রাশ, ম্যেন ইন ব্ল্যাকের মতো বড় সিনেমায় অভিনয় করেছিলেন তিনি।
তথ্যসূত্র : হিন্দুস্তান টাইমস