পুত্র সন্তানের মা হলেন অনুষ্কা শর্মা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পুত্র সন্তানের মা হলেন অনুষ্কা শর্মা

পুত্র সন্তানের মা হলেন অনুষ্কা শর্মা

অনেকদিন ধরেই অনুষ্কার দ্বিতীয়বার মা হওয়ার গুঞ্জন ভেসে বেরাচ্ছিল। তবে অনুষ্কা নিজেও এবং তার পরিবারের সকলেই মুখে কুলুপ এঁটেছিল। অবশেষে মুখ খুলেছেন স্বয়ং অনুষ্কার স্বামী বিরাট কোহলি।

গত ১৫ ফেব্রুয়ারি বিরুষ্কা দম্পতির দ্বিতীয় সন্তান পৃথিবীর আলো দেখে। এইবার অনুষ্কার কোলে এসেছে পুত্র সন্তান। সন্তানের জন্য সকলের আশির্বাদ প্রার্থনা করেছেন ‍বিরুষ্কা দম্পতি। ভামিকার ছোট ভাইয়ের নাম রাখা হয়েছে ‘আকায়‘।

বিজ্ঞাপন

২০ফেব্রুয়ারি একটা ইন্সটাগ্রাম পোস্টে বিরাট এই তথ্য নিজে প্রকাশ করেছেন। তবে একই সাথে সকলকে তিনি অনুরোধ করেন যেন তাদের নিজস্ব সময়কে শ্রদ্ধা জানানো হয়। একান্ত পারিবারিক সময়ে সবাই যেন তাদের প্রাইভেসি রক্ষা করতে সাহায্য করে।       

কন্যা ভামিকার সাথে অনুষ্কা শর্মা

এর আগে অযোদ্ধা রাম মন্দির প্রতিষ্ঠার সময়ের ছবি দেখে ভক্তদের মধ্যে গুঞ্জন শোনা গিয়েছিল। বিরাটের খেলোয়াড় বন্ধু এ বি ডি ভিলিয়ার্সের কথায় গুঞ্জনের সেই আগুনে ঘি পড়ে। ইংল্যান্ড-ভারতের ম্যাচে বিরাটের অনুপস্থিতি নিয়ে মন্তব্য করতে গিয়ে, মুখ ফসকে মন্তব্য করেন তিনি। দ্বিতীয় সন্তান নিয়ে ব্যস্ততার কারণে ম্যাচে অনুপস্থিত বিরাট। এই কথা জানানোয় পরবর্তিতে ক্ষমাও চেয়েছিলেন ভিলিয়ার্স। তিনি বলেছিলেন, ভুল তথ্য প্রকাশ করেছেন তিনি এবং নিজের কথা তিনি ফেরত নিতে চান। তবে ফেরত নেওয়া সেই কথাই সত্য হলো।

বিজ্ঞাপন

কিছুদিন আগেই ভারতীয় জনপ্রিয় শিল্পপতী হার্স গোয়েঙ্কাও এমন কোনো তথ্য সামনে আসার ইশারা দিচ্ছিলেন। তিনি পোস্টে লেখেন,‘ কিছুদিন বাদেই নতুন এক শিশু আসতে চলেছে। আশা করি ক্রিকেটার বাবার মতো, নবাগতও ভারতকে বিশ্বের দরবারে নতুন উচ্চতায় নিয়ে যাবে। নাকি সে মায়ের পথে হেঁটে একজন অভিনেতা হবে?’

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা(বামে), পুত্রের জন্মের তথ্য দিয়ে বিরাটের পোস্ট(ডানে)

এই পোস্ট দেখে নেটিজেনরা সরাসরি অনুষ্কার গর্ভবতী হওয়ার কথাই বলতে থাকে। তবে এখন শিশুর জন্মের খবর সামনে আসায় তারকা দম্পতির ভক্তরা আনন্দ প্রকাশ করছে। নবাগত শিশুর সুস্থতার প্রার্থনা করছেন। বিরুষ্কা দম্পতির ভক্তদের অনুভূতির দৃঢ়তার প্রমাণ মেলে বিরাটের পোস্টে।

শিশুর জন্মের খবর প্রকাশ করা বিরাটের পোস্টটি রেকর্ড গড়েছে।  সমগ্র এশিয়ার মধ্যে একদিনে সর্বোচ্চ লাইকপ্রাপ্ত পোস্ট সেটি।