নেট জগতে সাড়া ফেলেছে শিল্পী বিশ্বাসের গান

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

পাল্টেছে যুগ, বদলেছে প্রেক্ষাপট। একটা সময় মানুষ রেডিও কিংবা টেলিভিশনে গান শুনত। কিন্তু বর্তমানে জনপ্রিয় হয়ে উঠেছে ইউটিউব চ্যানেল।

সম্প্রতি শিল্পী বিশ্বাস তার নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছিলেন তার নতুন একটি গান ‘রাগ কইরো না মনের মানুষ’।

বিজ্ঞাপন

সময়ের সঙ্গে সঙ্গে বেশ সাড়া ফেলছে ভালোবাসার মানুষের রাগ-অভিমান ভাঙানোর এই গান। গানটির ভিডিওতে মডেল হিসেবে ছিলেন নাফিসা নুসরাত প্রণমি ও জেরি।

গানটি প্রকাশের পর থেকে ধীরে ধীরে বাড়তে থাকে এর জনপ্রিয়তা। সম্প্রতি ৬০ মিলিয়ন ভিউ ছাড়িয়েছে গানটি।

বিজ্ঞাপন

এই উপলক্ষে শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় রাজধানীর এক রেস্তোরাঁয় জমকালো এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় আনন্দের মুহূর্ত ও গানের সাফল্য নিয়ে কথা বলেন এই গানের কণ্ঠশিল্পী শিল্পী বিশ্বাস।

তিনি বলেন, 'প্রথমত বলব আমার নিজস্ব চ্যানেলে মিলিয়ন মিলিয়ন ভিউস হয়েছে, এটা আমি আশাও করিনি। যেখানেই যাচ্ছি এই গানটি করতে হচ্ছে। আমার মেয়ে এই ইউটিউব চ্যানেলটি খুলে দিয়েছিল। হঠাৎ এভাবে সাপোর্ট পাবো জানা ছিল না। কিন্তু গানটি দর্শকের মন ছুঁয়েছে, এটা আমার জন্য বিশাল ব্যাপার।’

এই গানে নিজেদের সাবলীল অভিনয়ের মধ্য দিয়ে আরও বেশি প্রাণবন্ত করে তুলেছেন গানের মডেল প্রণমি ও জেরি।

মডেল প্রণমি বলেন, গানটি শুনছে এবং মানুষ ভালোবাসা দিচ্ছে। এ অনুভূতি প্রকাশ করার মত নয়। আমার প্রথম গান কালাচাঁন ভিডিওটি মানুষ পছন্দ করেছিল। দ্বিতীয়টি হল ‘রাগ করোনা মনের মানুষ’ এই গানটিও সবাই পছন্দ করেছে। পরপর দুটি গানই এত সুন্দর করে মানুষ গ্রহণ করেছে, এটা আমার জন্য অবিশ্বাস্য। এ পর্যন্ত গানটি ৬০ মিলিয়নের বেশি ভিউ হয়েছে।

জেরি জানান, '২০২৪ সালে এই গানটি আমার জন্য সবচেয়ে বড় আউটপুট এবং এচিভমেন্ট। আমরা কিন্তু অনেক ধরনের মজার গান করতে পারি, টিকটক বানাতে পারি এবং রিলস বানিয়ে ছাড়তে পারি। কিন্তু এই গানটি কোন প্রস্তুতি ছাড়াই এত সাপোর্ট পাবো ধারণা করতে পারিনি। সামনে আরও ভালো ভালো কাজ করার ও শ্রোতাদের মন ছুঁয়ে দেওয়ার ইচ্ছা আছে।’

এছাড়াও গানটি লিখেছেন গীতিকার ও সুরকার কাব্যিক পলাশ। এদিন গানটির কলাকুশলীদের নিয়ে কেক কেটে দিনটি জাঁকজমকভাবে উদযাপন করেন শিল্পী বিশ্বাস।