অসহায়দের সঙ্গে ইফতার করলেন তাসরিফ খান

  • স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, সিলেট
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

সিলেটে ফুটপাতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ ও তাদের পাশে বসে ইফতার করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী তাসরিফ খান।

মঙ্গলবার (২এপ্রিল) সিলেট নগরীর চৌহাট্টাস্থ শহীদ মিনার এলাকায় সামাজিক সংগঠন সেভ সিলেট’র সরাইখানার আয়োজনে পথচারী, নারী, শিশু, বৃদ্ধ নির্বিশেষে সকল শ্রেণি-পেশার শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে ইফতার বিতরণ করেন তাসরিফ খান। এসময় তিনিও সেখানে বসে ইফতার করেন।

বিজ্ঞাপন

জানা যায়, সামাজিক সংগঠন সেভ সিলেট’র সদস্য কণ্ঠশিল্পী তাসরিফ খান। রমজানের শুরু থেকেই তাসরিফ খান চেয়েছিলেন সেভ বাংলা ফাউন্ডেশন ১ লাখ রোজাদারদের সেহরি ও ইফতার প্রজেক্টের সাথে যুক্ত হয়ে কাজ করার এবং সরাইখানা প্রজেক্টের স্বেচ্ছাসেবীদের সঙ্গে নিয়ে সবার সাথে ফুটপাতে বসে একসাথে ইফতার করার। তারই অংশ হিসেবে ইফতার বিতরণ কার্যক্রমে অংশ নেন।

এ ব্যাপারে সেভ সিলেট’র প্রতিষ্ঠাতা আয়ান মুমিনুল হক বলেন, পবিত্র রমজান মাসের শুরু থেকেই সিলেট’র সরাইখানার আয়োজনে ও সেভ বাংলা ফাউন্ডেশনের উদ্যোগে ১ লাখ রোজাদারদের সেহরি ও ইফতার করানোর পরিকল্পনা গ্রহণ করে। তার অংশ হিসেবে আজও আমাদের কার্যক্রম ছিলো। তাসরিফ খান ভাই আমাদের একজন অন্যতম সদস্য। তিনি রোজার শুরু থেকে ইফতার করতে চেয়েছিলেন সবার সঙ্গে। তাই আজকে সুযোগ পেয়ে আমাদের সঙ্গে সবাইকে সারিবদ্ধভাবে বসিয়ে পানির বোতল ও ইফতারের প্যাকেট হাতে তুলে দেন। প্যাকেট হাতে পেয়ে লোকজন অনেক খুশি।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ানো, অসহায় মানুষের জন্য কিছু করতে চাওয়া থেকে আমাদের এই মাসব্যাপী ইফতার আয়োজন।