চঞ্চল চৌধুরীর জন্য গাইলেন আরিজিৎ সিং ও সনু নিগাম

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সনু নিগাম, ‘পদাতিক’ সিনেমায় চঞ্চল চৌধুরী ও আরিজিৎ সিং

সনু নিগাম, ‘পদাতিক’ সিনেমায় চঞ্চল চৌধুরী ও আরিজিৎ সিং

চঞ্চল চৌধুরীর বৃহস্পতি এখন তুঙ্গে। নিত্য নতুন বড় কাজের সঙ্গে যুক্ত হওয়া ও নানামাত্রিক চরিত্রে দারুণভাবে নিজেকে মেলে ধরা যেন তার অভ্যাসে পরিণত হয়েছে।

এই তারকা ‘পদাতিক’ নামের একটি ছবিতে কালজয়ী নির্মাতা মৃনাল সেনের চরিত্রে অভিনয় করছেন, সে পুরোনো খবর। ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি পরিচালিত ছবিটি মুক্তি পেতেও আর বেশি দেরী নেই। এরইমধ্যে ফার্স্ট লুক, পোস্টার ও টিজার প্রকাশের মাধ্যমে চমক দিয়েছেন নির্মাতা ও অভিনেতা। এবার এলো এই ছবির গান। ‘তু জিন্দা হ্যায়’ শিরোনামের হিন্দি ভাষার গানটি প্রকাশ পেয়েছে আজই।

বিজ্ঞাপন
‘পদাতিক’ সিনেমায় চঞ্চল চৌধুরী

চমকপ্রদ বিষয় হলো, চঞ্চল চৌধুরীর ওপর পিকচারাইজেশন করা এই গানটি গেয়েছেন বলিউডের দুই প্রজন্মের দুজন শীর্ষ গায়ক। একজন এ প্রজন্মের আরিজিৎ সিং, অন্যজন গত দশকের সনু নিগাম।
এই দুই শিল্পীকে এখনো কোন বলিউডের ডুয়েট গানেই একসঙ্গে কণ্ঠ দিতে দেখা যায়নি। সেখানে ‘পদাতিক’ ছবির এই গান নিঃসন্দেহে ভক্তদের জন্য বাড়তি পাওয়া। গানটিতে সুর করেছেন কিংবদন্তি সংগীত পরিচালক-গীতিকার সলিল চৌধুরী।

মৃণাল সেনের জন্মশতবার্ষিকীতে তাকে শ্রদ্ধা জানাতেই প্রয়াত পরিচালকের জীবন, কর্ম ও সময়ের গল্প নিয়ে সৃজিত তৈরি করেছেন এই বায়োপিক। এরই মধ্যে সিনেমাটি দেশ-বিদেশের বেশকিছু চলচ্চিত্র উৎসবে সাড়া ফেলেছে। সবশেষ নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে চিত্রনাট্য শাখায় সেরার খেতাব জিতেছে এটি। তার আগে সিনেমাটির প্রিমিয়ার হয় লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে।

বিজ্ঞাপন
আরিজিৎ সিং ও সনু নিগাম

এ সিনেমায় চঞ্চল চৌধুরী ছাড়াও অভিনয় করেছেন কলকাতার মনামী ঘোষ, জিতু কমলসহ অনেকে।