দেখুন অভিনেত্রী চমকের বিয়ের দুটি সাজ

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বিয়ের সাজে চমক

বিয়ের সাজে চমক

অল্প সময়ে টিভি নাটকের ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। সাবলিল অভিনয় এবং অপরূপা সুন্দরীতো তিনি বটেই! সঙ্গে যুক্ত হয়েছে তার বুদ্ধিদীপ্ত কথাবার্তা। মাঝে সহশিল্পীদের সঙ্গে বিবাদে জড়িয়ে তৈরী করেছেন বিতর্ক। সব মিলিয়ে বর্তমানে টিভি পর্দার অন্যতম চর্চিত অভিনেত্রী চমক।

অনেকেই বলে থাকেন নায়িকারা বিয়ে করে ফেললে চাহিদা কমে যায়। বিশেষ করে চমকের মতো উঠতি অভিনেত্রীর বেলায় সে কথা আরও হলফ করে বলা হয়। তবে কিছু অভিনেত্রী বিয়ের পরও ভালো কাজের মাধ্যমে নিজের অবস্থান ধরে রাখতেও সক্ষম হয়েছেন। তা ভেবেই হয়তো পুরোপুরি জ্বলে ওঠার আগেই বিয়ের পীড়িতে বসলেন চমক।

বিজ্ঞাপন

স্বামীর সঙ্গে বিয়ের সাজে চমক

চমক এখন শ্রীলংকায়। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একের পর এক নতুন আপডেট দিচ্ছেন তার ব্যক্তিগত জীবনের। 

বিজ্ঞাপন

আংটি বদলের খবরটিই প্রথম প্রকাশ্যে আনেন চমক। এরপরই তিনি জানান তার শ্রীলংকা যাওয়ার খবর। সেখান থেকে নিজের গায়ে হলুদের ছবি প্রকাশ করেন। ফলে অনেকেই ধরে নিয়েছিলেন যে চমক বোধ হয় ডেস্টিনেশন ওয়েডিং করতে শ্রীলংকা গিয়েছেন। 

শ্রীলংকায় হানিমুনে গেছেন চমক

কিন্তু আজ চমক যে ছবিগুলো প্রকাশ করলেন তাতে আসল ঘটনাটি প্রকাশ হলো। মূলত এই অভিনেত্রীর বাগদান ও বিয়ে বাংলাদেশেই হয়েছে। এবং সেটি খুবই সাদামাটাভাবেই হয়েছে। জমক একটি লাল সুতি শাড়ি পরে বিয়ে করেছেন! তাও একটি মাদ্রাসায় গিয়ে।

নিকাহ অনুষ্ঠানে চমক

শুধু তাই নয়, তিনি জানিয়েছেন, মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ে সেরেছেন এ অভিনেত্রী।

স্বামীর সঙ্গে বিয়ের সাজে চমক

শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে চমক লিখেছেন, ‘আমার জন্ম তারিখ ৯, তাই সংখ্যাটি আমার লাকি নাম্বার। কাজেই আমরা মাত্র নয় টাকা দেনমোহরের সিদ্ধান্ত নিয়েছি। কারণ আমরা বিশ্বাস করি, অর্থ কখনও দাম্পত্য জীবনের ভিত্তি হতে পারে না। আমরা এটাও বিশ্বাস করি, আমাদের ভালোবাসা কিংবা একসঙ্গে থাকার হিসাবটা টাকা দিয়ে কখনও পরিমাপ করা যাবে না।’

মাদরাসার ছাত্র-ছাত্রীদের নিয়ে বিয়ের খাবার সেরেছেন

ক্যাপশনে অভিনেত্রী আরও লিখেছেন, ‘খুবই সাদামাটাভাবে বিয়ের আয়োজন সারা হয়েছে। কয়েকজন আন্তরিক সুখী মানুষদের নিয়েই এই আয়োজন। মাদরাসার ছাত্র-ছাত্রীদের নিয়ে খাবার সেরেছি। যতটা ছিমছাম রাখা যায় আরকি। আমাদের পরিবারের পক্ষ থেকে আপনাদের প্রতি নিরন্তর ভালোবাসা রইলো।’

বিয়ের সাজে চমক

বিয়ে সাদামাটা করলেও হানিমুন কাটাতে বরকে নিয়ে তিনি শ্রীংলকায় অবস্থান করছেন এখন। এবং নিজের টাকাতেই এই হানিমুন করছেন বলে জানিয়েছেন গণমাধ্যমকে!

চমকের গায়ের দিন স্বামীর সঙ্গে হলুদের ছবি

জানা গেছে, চমকের বর আজমান নাসির পেশায় একজন ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। ব্যবসার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। চমকের সঙ্গে তার স্বামীকে দেখা গেছে ‘দ্য লাস্ট হানিমুন’ নাটকে।

চমকের গায়ে হলুদের ছবি

উল্লেখ্য, চমক ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন। লেখাপড়া শেষে ২০২০ সালে ছোট পর্দার অভিনয় শুরু করেন তিনি। কাজ করেছেন ওটিটিতেও।