কেমোথেরাপি নিয়েই জিমে হিনা খান!

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

এখন এবং আগের হিনা খান

এখন এবং আগের হিনা খান

‘এ রিশতা ক্যায়া ক্যাহেলাতা হে’ সিরিয়ালের নায়িকা চরিত্রে অভিনয় করে ভারতবর্ষজুড়ে পরিচিতি পেয়েছিলেন হিনা খান। বাংলাদেশেও তার এই নাটকের ভক্ত কম নেই।

লম্বা অভিনয় ক্যারিয়ারে নানা ধরনের চরিত্রে অভিনয়, অসংখ্য ব্র্যান্ডের বিজ্ঞাপনের মডেল, মিউজিক ভিডিও, উপস্থাপনা, নাচ এবং বিগ বস প্রতিযোগীয় অংশ নিয়ে হিনা খান হয়ে উঠেছেন ভারতীয় টিভি ইন্ডাস্ট্রির সুপারস্টার।

বিজ্ঞাপন
ভারতের ছোটপর্দার সুপারস্টার হিনা খান

কান চলচ্চিত্র উৎসবেও দেখা গেছে তাকে একাধিকবার। এই তারকা এখন স্তন ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। এই খবর গত কয়েকদিন ধরে বলিউডের আলোচিত বিষয়।

এরইমধ্যে হিনা তার কেমোথেরাপি শুরু করেছেন। গত সপ্তাহেই প্রথম কেমোথেরাপি নিয়েছেন এই জনপ্রিয় তারকা। হাসপাতালের ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন। একটি ভিডিওতে দেখা যাচ্ছে হিনার লম্বা দীঘল চুল বয় কাট করে দেওয়া হয়েছে। কিন্তু তাতেও হিনার মুখের চিরচেনা হাসি মুছে যায়নি। তিনি বরং বলছেন, নিজের ছোট চুলের কাটিংয়েও তাকে খারাপ দেখাচ্ছে না।

কেমোথেরাপী নিয়েই জিমে হিনা খান

এবার নিজের ইন্সটাগ্রাম আইডিতে নতুন কিছু ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। গোলাপী স্যান্ডো গেঞ্জি পরা ছবিগুলোতেও হিনাকে বয় কাট হেয়ারে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, হিনার শরীরে কেমোথেরাপীর কালচে ক্ষত স্পষ্ট। ছবিগুলোর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ছবিগুলোতে আপনারা কি দেখছেন? আমার শরীরের ক্ষত নাকি আমার চোখের আশা? ক্ষতগুলো আমার, আর তা আমি ভালোবাসার সঙ্গে গ্রহণ করেছি কারণ এগুলো আমার ভালোর দিকে যাওয়ার প্রথম চিহ্ন!’

সবচেয়ে অবাক করা বিষয় হলো, কেমোথেরাপী নেওয়ার দুদিন পরেই জিমে যেতে শুরু করেছেন হিনা। ছবিগুলো জিম থেকেই তোলা।

ভারতের ছোটপর্দার সুপারস্টার হিনা খান

প্রিয় অভিনেত্রীর ছবিগুলো ও তার মনের জোর দেখে একইসঙ্গে বিস্মিত এবং আপ্লুত নেটিজেনরা। হিনার এই মনেবলের প্রশংসা করছেন সবাই। একইসঙ্গে কমেন্ট বক্সে তার দ্রুত সুস্থতা কামনা করেছেন।