সঙ্গীতে সোনায় মোড়ানো অনন্ত আম্বানি, ঝলমলে বলি তারকারা

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

জাস্টিন বিবার, আলিয়া ভাট, অনন্ত-রাধিকা ও দীপিকা পাড়ুকোন

জাস্টিন বিবার, আলিয়া ভাট, অনন্ত-রাধিকা ও দীপিকা পাড়ুকোন

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে গতকাল শুক্রবার রাতে বসেছিলো আম্বানি পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের গ্র্যান্ড সংগীতের আসর। হবু বউয়ের হাত ধরে যখন অনন্ত আম্বানি গ্র্যান্ড এন্ট্রি নিলেন, উপস্থিত অতিথিরা তখন কাকে ছেড়ে কাকে দেখবেন দ্বিধায় পড়ে গিয়েছিলেন। অনন্ত-রাধিকার চোখ ধাঁধানো লুক মুগ্ধ করেছে সবাইকে।

বরাবরের মতো নীতা আম্বানির সাজে স্পষ্ট কতো বড় ধনকুবেরের ঘরনী তিনি! গোলাপী পোশাক আর গ্রীণ ডায়মণ্ডের গয়নার তিনি ছিলেন অনুষ্ঠানের মধ্যমণি

এ অনুষ্ঠানে অনন্ত আম্বানি যে কালো-সোনালী পোশাকটি পড়েছিলেন, সেটা খাঁটি সোনায় মোড়ানো! পোশাকের জরি এমব্রয়ডারিতে ব্যবহৃত সমস্ত উপাদানই খাটি সোনার তৈরি। গলা বন্ধ ম্যান্ডারিন কলারের পোশাকটিতে ফুলেল নকশা ফুটিয়ে তোলা হয়েছে সোনা দিয়ে। সাথে অনন্ত পরেছেন কালো কুর্তা শার্ট এবং প্যান্ট। জুতাও ছিল কালো। চুল পনিটেল করে বেঁধে রেখেছেন তিনি। তার পোশাকটি ডিজাইন করেছেন আবু জানি সন্দীপ খোসলা।

বিজ্ঞাপন
অনন্ত-রাধিকার চোখ ধাঁধানো লুক মুগ্ধ করেছে সবাইকে

রাধিকার পোশাকটিও আবু জানি সন্দীপ খোসলার নকশা করা। পুরো লেহেঙ্গা জুড়ে করা হয়েছে মূল্যবান সোয়ারভস্কি ক্রিস্টালের কাজ। বেইজ ও গোল্ড রঙের অফ শোল্ডার ব্লাউজের সাথে এ-লাইন লেহেঙ্গায় দারুণ লাগছিল রাধিকাকে। গলায় পরেছিলেন হীরার নেকলেস, সাথে পান্নাও ছিল। একটি ব্রেসলেট, কানের দুলের সাথে উইংড আই-লাইনারে হালকা সাজে সেজেছেন রাধিকা।

মুকেশ আম্বানি ও নিতা আম্বানির কন্যা ঈষা আম্বানি

এছাড়া বলিউডের প্রখ্যাত তারকারা এসেছিলেন ঝলমলে পোশাক পরে। ছবিতে দেখুন তাদের সাজ পোশাক-

বলিউডের শীর্ষ অভিনেত্রী আলিয়া ভাট পরেছিলেন কালো ক্ল্যাসি ডিজাইনের ল্যাহেঙ্গা। ট্যালেন্টেড অভিনেত্রীর গ্ল্যামার যেন উপচে পড়ছে!
অনন্ত-রাধিকার সঙ্গীত অনুষ্ঠানের সবচেয়ে বড় চমক ছিলেন হলিউডের বিখ্যাত পপ তারকা জাস্টিন বিবার। তার এই ইন্ডিয়ান লুক এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল!
সুপারস্টার দীপিকা পাড়ুকোন গর্ভবতী অবস্থায় এসেছিলেন অনুষ্ঠানে। বেগুণী শাড়িতে তার দিক থেকে যেন চোখ ফেরানো দায়!
সোনালি হেভি কাজ করা নেটের শাড়িতে চিরতরুণ মাধুরী দিক্ষিত
মুকেশ আম্বানি ও নিতা আম্বানির বড় পুত্রবধূ
দারুন মানিয়েছে শাহেদ কাপুর ও মিরা রাজপুত দম্পতিকে
আবেদনময়ী অভিনেত্রী জাহ্নবী কাপুর পরে এসেছিলেন ময়ূরের মোটিফের এক্সক্লুসিভ ল্যাহেঙ্গা
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ভিকি কৌশল
তরুণ প্রজন্মের হার্টথ্রব অনন্যা পাণ্ডে
বলিউড তারকা সারা আলী খান
ক্রিকেটার রোহিত শর্মার সঙ্গে জনপ্রিয় অভিনেতা বারুন ধাওয়ান
বলিউড ডিভা মালাইকা আরোরা
বলিউডের ‘ডাবাং গার্ল’ সোনাক্ষী সিনহা
সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের পুত্র ইব্রাহিম আলী খান
শ্রীদেবীর ছোটকন্যা খুশি কাপুর
খুশি কাপুরের অভিষেক সিনেমা ‘আর্চিস’-এর সহঅভিনেতা ও কথিত প্রেমিক ভেদাং রায়না
বলিউড অভিনেত্রী ও মডেল শর্বরী
অনন্ত ও রাধিকার সঙ্গীত অনুষ্ঠানে আলিয়া ও রণবীর কাপুর দম্পতি, সঙ্গে আলিয়ার বোন শাহিন ও জনপ্রিয় অভিনেতা আদিত্য রয় কাপুর

মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের বিয়ের আনুষ্ঠানিকতা চলছে বেশ কয়েক মাস ধরেই। তাদের প্রাক্–বিবাহের প্রথম ও দ্বিতীয় অনুষ্ঠানে রীতিমতো তারার মেলা বসেছিল। ১২ থেকে ১৪ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে বিয়ের মূল আনুষ্ঠানিকতা। মুম্বাইতে হতে যাওয়া এ অনুষ্ঠানেও বসবে তারার মেলা।