কাজ এবং সমালোচনা নিয়ে উর্বশী রাউটেলার মন্তব্য

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

উর্বশী রাউটেলা / ছবি: সংগৃহীত

উর্বশী রাউটেলা / ছবি: সংগৃহীত

ভারতীয় মডেল এবং সুপরিচিত বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা। পেশাগত এবং ব্যক্তিগত নানা কারণেই আলোচনায় থাকেন তিনি। ভারতের জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় ঋষভ পান্তের সঙ্গেও মাঝে নাম জড়ায় তার। তখন বেশ আলোচনায় ছিলেন তিনি। অভিনয় প্রতিভার কারণে বেশি প্রশংসা না পেলেও, তার সাজ-পোশাক, বিভিন্ন অনুষ্ঠানে নিজেকে তুলে ধরা এবং সাক্ষাৎকারের কারণে আলোচনা সমালোচনা দুই’ই হয় উর্বশীকে নিয়ে। আলোচনার বিষয়বস্তু যাই হোক না কেন, সাধারণ দর্শক হিসেবে তাকে এড়িয়ে চলা কোনোভাবেই সম্ভব নয়।

এইসবের খপ্পরে পড়ে প্রায়ই ভক্তদের রোশের মুখে পড়েন উর্বশী। একটি সাক্ষাৎকারে তাকে জিজ্ঞেস করা হয়, ভক্তদের এই ট্রল এবং ‍ঘৃণাকে তিনি কিভাবে দেখেন। এই খারাপ লাগাকে সামাল দেন কিভাবে?

বিজ্ঞাপন
বালাকৃষ্ণের সঙ্গে উর্বশী / ছবি: ইন্সটাগ্রাম 
 

উত্তরে উর্বশী বলেন, ‘আমি বরাবরই বিশ্বস করি, এইসব ঘৃণা সামাল দেওয়ার সবচেয়ে ভালো পদ্ধতি হলো, সামাল দেওয়ার চেষ্টাই না করা। পরিচয় গোপন করা মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমের আইডির আড়ালে থেকে কেবল কটু কথা বলতে পারবে। কিন্তু আমার যোগ্যতা, আত্মবিশ্বাস এবং কাজের ক্ষতি করার কোনো সুযোগ আমি অন্তত দেব না। পরিবার, বনধু এবং ভক্তদের প্রতি দায়িত্ব পালন করে কাজ করে যাব।’ উবর্শীর বক্তব্যে বোঝা যায়, তিনি এই ট্রলগুলোকে একেবারেই এড়িয়ে যান।     

২০১৩ সালে বলিউড যোগ দেওয়ার পর হিন্দির পাশাপাশি দক্ষিণ ভারতেও কাজ করতে শুর করেন উর্বশী। বেশ কিছুদিন ধরে হায়দরাবাদে ছিলেন অভিনেত্রী। আসন্ন সিনেমা ‘এনবিকে ১০৯’ –এর শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। দক্ষিণি তারকা নন্দমুরি বালাকুষ্ণের সঙ্গে অভিনয় করছেন তিনি। এই সিনেমার শ্যুটিং করতে গিয়েই আঘাত পান উর্বশী। একটি অ্যাকশন দৃশ্য শ্যুট করতে গিয়ে চোট পান তিনি। গণমাধ্যমে শোনা গিয়েছিল হাড় ভেঙেছে তৎক্ষণাৎ স্থানীয় হাসপাতালে নেওয়া হয় তাকে। এখনও চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন।      

বিজ্ঞাপন