ফটোশুটের জন্য ৩ দিন গোসল করেননি অ্যাঞ্জেলিনা জোলি

  • বিনোদন ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

অ্যাঞ্জেলিনা জোলি

অ্যাঞ্জেলিনা জোলি

অ্যাঞ্জেলিনা জোলি হলিউডের একজন সফল জীবন্ত কিংবদন্তি ও অস্কার জয়ী অভিনেত্রী। যিনি অভিনয় ও দক্ষতার মাধ্যমে নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছন। তিনি কয়েকবারের বিশ্ব সুন্দরী। সাড়া জাগানো অভিনয়ে নিজেকে প্রতিষ্ঠিত করে তোলার পরও মাঝেমধ্যে হাজির হন ভিন্ন রূপে। নানা কারণে হয়ে ওঠেন খবরের শিরোনাম।

কখনো ব্যক্তিগত কারণ, কখনো সিনেমা বা পারিবারিক কারণে মিডিয়া পাড়ায় তার নাম বারবার উচ্চারিত হয়। তবে যে কোনো কাজের প্রতি জোলির রয়েছে অগাধ ভালবাসা। যে কোনো চরিত্র নিজের মধ্যে খুব সহজেই ধারণ করতে পারে আবেদনময়ী এ নারী। একশন, ড্রামা, রোমান্টিকসহ যে কোনো আবেদনময়ী চরিত্রে নিজেকে খুব সহজেই মেলে ধরেন এ মার্কিন অভিনেত্রী। তাই চরিত্রের সাথে খাপ খায়িয়ে নিতে যে কোনো ত্যাগ শিকার করতেও পিছুপা ননি কখনো।

বিজ্ঞাপন

মৌমাছি দিবসে ন্যাশনাল জিওগ্রাফির এক ফটোশুটের জন্য টানা তিন দিন গোসল করেননি তিনি। এ ফটোশুটে তার গায়ে জীবন্ত মৌমাছি ছেড়ে দেওয়া হয়। এসব জীবন্ত মৌমাছি যেন তাকে না কামড়ে দেয় সে জন্য গোসল ছাড়া টানা তিন দিন থাকতে হয়েছে এ অভিনেত্রীকে।

মূলত মৌমাছিরা গন্ধের প্রতি সংবেদনশীল এবং গন্ধ খুব বেশি হলে তারা কামড় দেয় না। তাই শরীরে এমন গন্ধ তৈরি করতেই গোসল করেননি তিনি।

বিজ্ঞাপন

ফটোশুটের সময় অভিনেত্রীর চারপাশে হাজার হাজার মৌমাছি উড়ছিল। এ সময় টানা ১৮ মিনিটের জন্য পোজ দিয়েছিলেন তিনি।