অনন্ত রাধিকার 'আশীর্বাদে' মোদি, পা ছুঁয়ে প্রণাম নবদম্পতির

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতে এখন আলোচিত টপিক শিল্পপতি মুকেশ অম্বানীর ছোট ছেলে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে। এই বিয়েতে আসেনি কে। রাজনৈতিক দলের স্বনামধন্য ব্যক্তিসহ দেশ-বিদেশের নামিদামি তারকাদের সবাইকে দেখা গেছে অনুষ্ঠানে। তবে দেশটির প্রধানমন্ত্রী বিয়েতে না আসতে পারলেও নবদম্পতিকে আশীর্বাদ করতে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার (১৩ জুলাই) “শুভ আশীর্বাদ” অনুষ্ঠানে তাদের আশীর্বাদ দিতে যান তিনি। নবদম্পতিকে উপহারও দেন প্রধানমন্ত্রী।

এসময় নীতা অম্বানীকে দেখা যায়, তাঁকে স্বাগত জানিয়ে ভিতরে নিয়ে আসতে। মঞ্চে উঠতেই অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্ট প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে প্রণাম করেন। তাদের আশীর্বাদ করেন প্রধানমন্ত্রী মোদী। একইসঙ্গে বড় আকারের উপহারও দেন। একটি উপহারে ভগবানের ছবি ছিল, অপর উপহারে কী ছিল, তা জানা যায়নি।

বিজ্ঞাপন

মুকেশ অম্বানীকেও জড়িয়ে ধরতে দেখা যায় প্রধানমন্ত্রীকে। বেশ কিছুক্ষণ অনুষ্ঠানে সামিল হন প্রধানমন্ত্রী। ইশা ও আকাশ অম্বানীর মাঝেও বসে থাকতে দেখা গিয়েছে প্রধানমন্ত্রী মোদীকে।

উল্লেখ্য, গত ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়েছেন অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্ট। বিয়ের আগে প্রায় এক সপ্তাহ ধরে চলছিল প্রাক-বিবাহ নানা অনুষ্ঠান। শুক্রবার বিয়েতে বসেছিল চাঁদের হাট। বিগ বি, শাহরুখ-সলমন, প্রিয়ঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোনের মতো বলিউড তারকাদের থেকে শুরু করে কিম কার্দাশিয়ান, জন সিনা, নিক জোনাসের মতো হলিউডের তারকারা যেমন এসেছিলেন, তেমনই প্রাক্তন ব্রিটিশ প্রেসিডেন্ট বরিস জনসন, টনি ব্লেয়ার থেকে শুরু করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে, অখিলেশ যাদব, লালু প্রসাদ যাদব সহ দেশ-বিদেশের রাজনৈতিক ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন