কিম কার্দাশিয়ান শুধু ঐশ্বরিয়াকেই চেনেন!

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ঐশ্বরিয়ার সঙ্গে কিম কার্দাশিয়ানের সেলফি

ঐশ্বরিয়ার সঙ্গে কিম কার্দাশিয়ানের সেলফি

এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির আদরের ছোট ছেলে অনন্ত আম্বানির রাজসিক রিয়ের আয়োজন আজ শেষ হতে চলেছে রিসেপশন পার্টির মাধ্যমে। এই এক বিয়েকে নিয়ে গত কয়েক মাস ধরে ব্যস্ত ভারতীয় গণমাধ্যমগুলো।

অনেক ঘটনার জন্ম দিয়েছে এই বিয়ে। এতে বিশ্বের বড় বড় রাজনীতিবীদ, ব্যবসায়ী থেকে শুরু করে বলিউড ও দক্ষিণ ভারতের প্রায় সব বড় তারকারা উপস্থিত ছিলেন। পারফর্ম করেছেন রিয়ান্না, কেটি পেরি, রোমা, জাস্টিন বিবারের মতো বিশ্ববিখ্যাত সঙ্গীত তারকারাও।

বিজ্ঞাপন
অনন্ত আম্বানির বিয়ের মূল অনুষ্ঠানে এই লাল পোশাকে হাজির হন হলিউড তারকা কিম কার্দাশিয়ান

অনন্ত’র বিয়ে মূল অনুষ্ঠানে অংশ নিতে হাজির হন হলিউডের অন্যতম আলোচিত তারকা কিম কার্দাশিয়ান ও তার বোন কোহলা। মুকেশ ঘরণী নিতা আম্বানি স্বয়ং বিয়ের অনুষ্ঠানে হাত ধরে নিয়ে আসেন কিমকে।

কিমকে নিয়ে আগ্রহের কমতি ছিলো না বলিউড তারকাদের মধ্যেও। এরইমধ্যে অনেকেই এই তারকার সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

বিজ্ঞাপন
ঐশ্বরিয়ার সঙ্গে তোলা সেলফি নিজের ৩৬ কোটি ফলোয়ার সমৃদ্ধ ইন্সটাগ্রাম একাউন্টে পোস্ট করেছেন কিম

যাকে নিয়ে সবার এতো আগ্রহ, সেই কিম নিজেই সেলফি তুললেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউডের প্রখ্যাত অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে! ঐশ্বরিয়াই একমাত্র সেলিব্রেটি যার সঙ্গে ছবি তুলে নিজের ৩৬ কোটি ফলোয়ার সমৃদ্ধ ইন্সটাগ্রাম একাউন্টে পোস্ট করেছেন কিম কার্দাশিয়ান।

সেই সেলফি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ছবিটি দেখে ভারতীয়রা ঐশ্বরিয়াকে নিয়ে আরেকবার গর্ববোধ করছেন। অনেক নেটিজেন বলছেন, এই ছবি দেখে বোঝা যায়, কিম নিজেই ঐশ্বরিয়ার ভক্ত। একমাত্র ঐশ্বরিয়াকেই তিনি আগে থেকে চিনতেন, তাই শুধুমাত্র তার সঙ্গেই ছবি তুলে পোস্ট করেছেন।

অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে বিশ্ববিখ্যাত ‘টাইম’ ম্যাগাজিনের ঐশ্বরিয়া রাই

প্রসঙ্গত, ঐশ্বরিয়া শুধু সাবেক বিশ্বসুন্দরীই ছিলেন না। তিনি বিশ্বের বড় বড় ম্যাগাজিনের জরিপে একাধিকবার পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারীর খেতাব পেয়েছেন। শুধু তাই নয়, ঐশ্বরিয়া বিশ্ববিখ্যাত অনেক ব্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেছেন। এখনো তিনি লরিয়েল প্যারিসের মতো বিউটি ব্র্যন্ডের অ্যাম্বাসেডর। টানা ২০ বার কান চলচ্চিত্র উৎসের রেড কার্পেটে হেটেছেন। এজন্য তাকে কান কুইনও বলা হয়। এছাড়া তিনিই প্রথম বলিউড সুপারস্টার যিনি হলিউডের মূল ধারার বড় বাজেটের একাধিক ছবিতে অভিনয় করেছেন। এমনকি হলিউডের অনেক বড় বড় ছবির প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন এক সময়। এসব অর্জনের জন্য শুধু কিম কার্দাশিয়ানই নন, হলিউডের অ্যাঞ্জেলিনা জোলি থেকে শুরু করে অনেক রথি মহারথি ঐশ্বরিয়াকে আলাদাভাবে সমীহ করেন।

সালমান খান ও ঐশ্বরিয়া রাইয়ের এই ছবিটি ভুয়া

এদিকে, অনন্ত আম্বানির বিয়েতেই ঐশ্বরিয়ার আকেটি ছবি ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে এই তারকা তার সাবেক প্রেমিক মেগাস্টার সালমান খানের বাহুডোরে আবদ্ধ! তবে এই ছবিটি আসলে ভুয়া। ফটোশপে এডিট করে কেউ একজন ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। তবে এটা ঠিক যে ঐশ্বরিয়ার সঙ্গে তার স্বামী ও শ্বশুরবাড়ির দুরত্ব চলছে। তাই হয়তো সালমান-ঐশ^রিয়া জুটির ভক্তরা চাইছেন পূর্বের সব ঝামেলা মিটিয়ে তারা যেন আবার এক হন!