উঠতি গায়কের সঙ্গে জনপ্রিয় অভিনেত্রী সোহিনীর বিয়ে কাল

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

শোভন গাঙ্গুলি ও সোহিনী সরকার

শোভন গাঙ্গুলি ও সোহিনী সরকার

অনেকদিন থেকেই কলকাতার জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে সেখানকার উঠতি গায়ক শোভন গাঙ্গুলির বিয়ের গুঞ্জন চলছে। গত বছর অভিনেতা যীশু সেনগুপ্ত আয়োজিত একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার সময় ঘনিষ্ঠতা বাড়ে তাদের। অবশেষে বিয়ের গুঞ্জন সত্যি হতে চলেছে।

হিন্দুস্তান টাইমস ওটিটি প্লে’র প্রতিবেদনে জানা গেছে, ১৫ জুলাই অর্থাৎ আগামীকাল কলকাতার বাইরে একটি ফার্মহাউসে গাঁটছড়া বাঁধবেন সোহিনী-শোভন।

বিজ্ঞাপন
সোহিনী সরকার

এদিন সকাল বেলা গায়ে হলুদের পর রেজিস্ট্রি বিয়ে করবেন তারা। আপাতত বিয়ের অন্যসব নিয়ম বাদ রেখে শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ছোটখাটো একটি অনুষ্ঠান হবে। এ বছরের শীতকালে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটা বড় পার্টি দেবেন সোহিনী-শোভন।

বিয়ের দিন লাল শেডের বেনারসি পরবেন সোহিনী। আর শোভন পরবেন ধুতি-কুর্তা। তবে সোহিনীর বিয়েতে কোনও বিরিয়ানি থাকছে না। মাটন ও মাছের সঙ্গে বাঙালি খাবার পরিবেশন করা হবে অতিথিদের।

বিজ্ঞাপন
শোভন গাঙ্গুলি

মাসখানেক আগে এই জুটি একসঙ্গে বিদেশ ভ্রমণে গিয়ে আংটি বদল সেরেছেন। তেমন বড় তারকা কিংবা অনেক ধনী না হলেও সোহিনীর আগে শোবিজ তারকাদের মধ্যেই একাধিক প্রেমিকা ছিলো সারেগামাপা বাংলা’র চ্যাম্পিয়ন হওয়া শোভনের। সেই তালিকায় রয়েছেন তুমুল জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী ও অভিনেত্রী স্বস্তিকা দত্ত। সোহিনীও শোভনের আগে কলকাতার হ্যান্ডসাম হাঙ্ক অভিনেতা রণজয়ের সঙ্গে দারুণ রোমান্টিক সম্পর্কে ছিলেন।

স্বস্তিকা দত্ত, রণজয় ও ইমন চক্রবর্তী