ওটিটিতে প্রকাশের পরই জয়জয়কার বিজয় সেতুপতির ‘মহারাজা’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বিজয় সেতুপতি, ছবি: সংগৃহীত

বিজয় সেতুপতি, ছবি: সংগৃহীত

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। তার সিনেমা মানেই নতুনত্ব। সম্প্রতি বিজয়ের ভিন্ন ধরনের সিনেমা প্রকাশ পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। ‘মহারাজা’ শিরোনামের এই সিনেমাটি প্রথমে ১৪ জুন হলে মুক্তি দেওয়া হয়।

ঠিক একমাস পর রোববার (১৪ জুলাই) নেটফ্লিক্সে প্রকাশ করা হয়েছে। তামিল ছাড়াও হিন্দি ভাষায় প্রকাশ করা হয়েছে মহারাজা। হলে তেমন সাড়া ফেলতে না পারলেও, ওটিটি-তে প্রকাশের পরপরই দর্শক মহলে এই সিনেমা নিয়ে উত্তেজনা দেখা দিয়েছে।

বিজ্ঞাপন

বিজয় সেতুপতি ছাড়াও, এই সিনেমার আরেক আকর্ষণ হলো পরিচালক অনুরাগ কাশ্যপ। না, মহারাজা’র পরিচালক হিসেবে ছিলেন না তিনি। বরং একজন অভিনয় শিল্পী হিসেবে প্রথমবার হাজির হন ক্যামেরার সামনে। তাও কিনা একেবারে সেতুপতির মুখোমুখি!

সিনেমার অন্যতম মূল আকর্ষণ অনুরাগ নিজেই। তাকে এমন ভয়ঙ্কর খল চরিত্রে কখনো পর্দায় দেখা যাবে, তা হয়তো কেউ কখনো কল্পনাও করেনি। খুব সাধারণভাবে শুরু হওয়া সিনেমাটিতে থ্রিলার আর টুইস্ট রয়েছে। দুর্দান্ত ক্লাইমেক্সের জন্য নেটিজেনরা ‘মহারাজা’ সিনেমাকে মাস্টারপিস বলে আখ্যায়িত করছে।

বিজ্ঞাপন

সিনেমাটি পরিচালনা করেছেন নিথিলান সমিলাথন। সেতুপতি নাম চরিত্রে অভিনয় করেছেন। যিনি পেশায় একজন নাপিত। অপরদিকে, অনুরাগ অভিনয় করেছেন সিলভা নামের খল চরিত্রে। সিলভা একটি দোকান চালালেও, মূলত পেশায় চোর। ঘটনাক্রমে তাদের জীবন জড়িয়ে যায়। শুরু হয় বাঘ সিংহের লড়াই। থ্রিলারধর্মী হলেও, মহারাজা সিনেমায় রয়েছে একশন এবং কমেডির ছোঁয়াও। সিনেমাটির বর্তমান আইএমডিবি রেটিং ১০ এর মধ্যে ৮ দশমিক ৭।