ভারতে ফের গণধর্ষণের শিকার এক কিশোরী

  • আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারত জুড়ে ধর্ষণবিরোধী প্রতিবাদে উত্তাল হওয়ার মধ্যে আবার ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। কলকাতায় এক নারী চিকিৎসককে ধর্ষণ করে হত্যার পর ভারতে প্রতিবাদে ঝড় বইতে শুরু করে।

তার মধ্যে ১৩ আগস্ট সন্ধ্যায় পাঞ্জাবের দেরাদুনে পাবলিক বাসে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়। তার রেশ কাটতে না কাটতেই ফের মহারাষ্ট্রে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (আগস্ট) সন্ধ্যায় মুদি দোকান থেকে ফেরার পথে গণধর্ষণের শিকার হয় ওই কিশোরী। এঘটনায় পুলিশ ৪ জনকে আটক করতে সক্ষম হলেও মূল হোতা পালিয়ে যেতে সক্ষম হয়েছে বলে জানা গেছে।

রোববার (২৫ আগস্ট) ভারতের টিভি চ্যানেল এনডিটিভি এ খবর প্রকাশ করে।

স্থানীয় এক পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে খবরে বলা হয়, ভারতের মহারাষ্ট্রের ধরাশিব অঞ্চলে ওই কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে।

ওই পুলিশ কর্মকর্তা জানান, শনিবার বিকেলে ওই কিশোরী মুদি দোকান থেকে ফেরার পর গণধর্ষণের শিকার হয়েছে। এর মূল হোতার নাম বিজয় ঘাদেজ (২৫)।

মামলার প্রাথমিক রিপোর্টে (এফআইআর) বলা হয়, ওই কিশোরী ধর্ষক বিজয় ঘাদেজের পরিচিত ছিল। মুদি দোকানে গেলে কিশোরীকে তার ঘরে যেতে বলে বিজয়। মুদি দোকান থেকে ফিরে তারঘরে গেলে প্রথমে বিজয় তাকে ধর্ষণ করে। এরপর ঘরে থাকা অন্যরা তাকে যৌন হয়রানি করে।

এরপর ওই কিশোরী নিজের বাড়ি ফিরে ঘটনাটির বিস্তারিত জানালে পরিবারের সদস্যরা থানায় অভিযোগ জানায়। এরপর পুলিশ অভিযান শুরু করে ৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। তবে মূল ধর্ষক বিজয় দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়।