হাজার পর্বে নেক্সাস টেলিভিশনের ইসলামিক আয়োজন

  • ইসলাম ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

নেক্সাস টেলিভিশনের ইসলামিক আয়োজনের উপস্থাপন ও আলোচকদের একাংশ, ছবি: সংগৃহীত

নেক্সাস টেলিভিশনের ইসলামিক আয়োজনের উপস্থাপন ও আলোচকদের একাংশ, ছবি: সংগৃহীত

নেক্সাস টেলিভিশনের ইসলামিক আয়োজন ‘ইসলামী জীবন বিধান’-এর হাজারতম পর্ব প্রচারিত হয়েছে। সোমবার (৩ জুন) রাতে হাজারতম পর্বের ইসলামি আলোচনার লাইভ শো রাত ১১টায় সম্প্রচারিত হয়।

প্রতিদিন রাতে সরাসরি সম্প্রচারিত এই আয়োজনটিতে সাধারণ দর্শকরা তাদের জীবনঘনিষ্ঠ নানা বিষয়ে প্রশ্ন করে ইসলামিক সমাধান জেনে নিতে পারেন। বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রায় ১০ জন আলেম নিয়মিত এখানে আলোচনা করেন।

বিজ্ঞাপন

হাজারতম পর্ব উপলক্ষে নেক্সাস টেলিভিশনে জড়ো হয়েছিলেন আলোচক ও উপস্থাপকরা। সবাই অনুষ্ঠানের সঙ্গে তাদের নানা স্মৃতি, অভিজ্ঞতা ও গল্পগুলো তুলে ধরেন।

অনুষ্ঠানটিতে নিয়মিত আলোচনা করেন মাওলানা ডক্টর এবিএম হিজবুল্লাহ, মোহাদ্দিস মাহমুদুল হাসান, প্রফেসর মুখতার আহমদ, মুফতি সাইফুল ইসলাম, মাওলানা গাজী সানাউল্লাহ রাহমানী, মাওলানা মুফতি আব্দুস সালাম, ডক্টর জাকারিয়া নূর, মাওলানা আবুল কালাম আজাদ বাশার প্রমুখ।

বিজ্ঞাপন

অনুষ্ঠান শেষে নেক্সাস পরিবারের পক্ষ থেকে আলোচক এবং উপস্থাপকদের সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট দিয়ে বিশেষ সম্মান জানানো হয়।

অনুষ্ঠানটির মূল কারিগর মাওলানা মুফতি সাইফুল ইসলাম। সুপরিচিত মিডিয়া ব্যক্তিত্ব, জনপ্রিয় রিয়েলিটি শো আলোকিত জ্ঞানীর নির্মাতা ও উপস্থাপক। মসজিদ উদ তাকওয়া ধানমন্ডির খতিবে দায়িত্ব পালনের পাশাপাশি তিনি নেক্সাস টেলিভিশনের ইসলাম বিভাগের প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

‘জীবনের বন্ধন’ স্লোগান ধারণ করে নেক্সাস টেলিভিশন ২০২১ সালের ৩০ জুলাইতে সম্প্রচার শুরু করে।

নেক্সাস টেলিভিশনের উদ্যোক্তা এস. আলম গ্রুপ। ব্যাংক-বীমা, খাদ্যসহ ভারী শিল্প কারখানা, বেসরকারী বিদ্যুৎ উৎপাদনের সঙ্গে যুক্ত থেকে দেশের ব্যবসা-বাণিজ্য ও অর্থনীতিতে অবদান রাখছে দেশের প্রতিষ্ঠিত এই ব্যবসায়ী গোষ্ঠী।