মনীশ মালহোত্রার শেরওয়ানিতে জেইন মালিক

  • প্রমা কান্তা কোয়েল, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

জেইন মালিক / ছবি: ইন্সটাগ্রাম

জেইন মালিক / ছবি: ইন্সটাগ্রাম

ভারতীয় বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার জয়জয়কার থাকে সারাবছর জুড়েই। প্রতিবারই তিনি নিয়ে আসেন কিছু না কিছু অনন্য এবং নতুনত্ব। প্রথা বজায় রেখে এবারও নিজের নতুন ডিজাইন প্রকাশ করে হইচই ফেলে দিয়েছেন মনীশ। তবে শুধু ফ্যাশনপ্রেমীদের নয়, সঙ্গীত প্রেমীদেরও মুখ হা হয়ে গেছে মনীশের সর্বশেষ শ্যুটের ছবি দেখে।

নাম করা বিভিন্ন মডেল এবং বলি তারকাদের সাথে কাজ করা তো মনীশের নিত্যদিনের ব্যাপার। এই তালিকায় বিদেশি তারকা এবং মডেলদেরও কমতি নেই। এবার তাতে যুক্ত হলো নতুন আরেক নাম। প্রথমবারের মতো তার মডেল হয়ে শেরওয়ানি পরলেন হলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী জেইন মালিক (জায়ান জাভেদ মালিক)। মনীশের অফিশিয়াল ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ছবিগুলো প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞাপন

‘মনীশ মালহোত্রা ওয়ার্ল্ড’ নামের একাউন্ট থেকে মনীশের ডিজাইন করা ৩ টি পোশাক পরিহিত জেইনের বেশ কয়েকটি ছবি প্রকাশ হয় ৩ তারিখ। তার সাথে শ্যুটিং চলাকালে জেইনের কিছু মুহূর্ত, যেখানে জেইন তার কাজের ব্যাপারে কথা বলছে। ‘হার্পার’স্ বাজার ইন্ডিয়া’র জুলাই’য়ের পাতার জন্য এই শ্যুটটি করা হয়।

টাক্সেডোতে জেইন / ছবি: বাজার ইন্ডিয়া

প্রথম শ্যুটে মনীশের ডিজাইন করা একটি নোয়ার টাক্সেডো পরেন। শার্ট সাইজের টাক্সেডোটি মসৃণ এবং কালো রঙের ছিল। তার উপর ছোট ছোট চকচকে পাথরের কাজ। সঙ্গে তিনি পরেছিলেন ক্রিস্চিয়ান লবিউটিনের জুতা এবয় হাতে ছির পান্না পাথরের আংটি।

বিজ্ঞাপন

জেইনের ২য় লুকে কিছুটা মুঘল আমলের ছাপ লক্ষ্য করা যায়। এই শেরওয়ানিটি মখমল কাপড়ে তৈরি করা। বটল গ্রিণ এবং কালো রঙের সমন্বয়ে হেক্সাগনাল আকারের মধ্যে ঐতিহ্যবাহী কারুকার্য সাজিয়েছেন মনীশ। হাতে পরেছিলেন ব্রেইটলিংয়ের ঘড়ি। মখমলের প্যান্টের সাথে ম্যাচিং করে সুনিপুণভাবে সিল্কের শার্টের মেলবন্ধন করিয়েছেন ডিজাইনার।

শেরওয়ানিতে জেইন / ছবি: বাজার ইন্ডিয়া

শেষ পোশাকটিতে ছিল এমব্রয়ডারির কাজ। ডিপ সী ব্লু রঙের কাপড়ের উপর সাদা সুতায় বেশ ঘন করে ফ্লোরাল ডিজাইন করা হয়েছে। এই শেরওয়ানিটির দৈর্ঘ্য বাকি পোশাকগুলোর তুলনায় একটু লম্বা অর্থাৎ, হাঁটু অবধি ছিল। পুরো শেরওয়ানি জুড়ে নিচ থেকে উপর অবধি মাধবীলতার মতো ডিজাইন শৃঙ্খলাপূর্ণভাবে উপরে উঠে গেছে। জেইনের গায়ে পোশাকটি বেশ চমৎকার মানিয়েছে।

৩১ বছর বয়েসি শিল্পী জেইনের পিতা ইয়াসের মালিক একজন ব্রিটিশ পাকিস্তানি ছিলেন, তাই পারিবারিকভাবে জেইন একভাবে পূর্ব ভারতের সাথে সংযুক্ত। এই কারণে ভারতীয় ভক্তরা তাকে নিয়ে বেশ আগ্রহী থাকে। মনীশ মালহোত্রার ডিজাইন করা শেরওয়ানি পরা জেইনকে দেখা, তার ভারতীয় ভক্তদের একটি স্বপ্ন পূরণ হওয়ার মতো ঘটনা।