বিলাসবহুল বাসে করে ফেন্সিডিল পাচারকালে গ্রেফতার ৩



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
ছবিঃ বার্তা২৪.কম

ছবিঃ বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

কুমিল্লায় রয়েল কোচ পরিবহনের এসি বাসে করে ফেন্সিডিল পাচারকালে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ৩৮২ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার এবং মাদক পরিবহনে ব্যবহৃত বাসটি জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন- জেলার বুড়িচং থানার পিতাম্বর (মধ্যমপাড়া) গ্রামের মো. ফরিদ আহম্মেদের ছেলে শরিফ আহম্মেদ (৪০), কুমিল্লা কোতয়ালি থানার কৃষ্ণপুর গ্রামের মো. জসিম মিয়ার ছেলে আরিফ হোসেন (২৫) এবং জেলার চান্দিনা থানার রাণীছড়া (শিকদার বাড়ি) গ্রামের শাহজাহান মিয়ার ছেলে নাজমুল হাসান (২২)।

শুক্রবার (০২ অক্টোবর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার কোতয়ালি থানাধীন আমতলী এলাকায় শুক্রবার বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় রয়েল কোচের এসি বাসে ফেন্সিডিল পরিবহনকালে ওই তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ রয়েল কোচের এসি বাসে যাত্রী পরিবহনের আড়ালে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।