কঠোর লকডাউন অমান্য, সিরাজগঞ্জে ৯৬০ জনকে জরিমানা



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ
কঠোর লকডাউন অমান্য, সিরাজগঞ্জে ৯৬০ জনকে জরিমানা

কঠোর লকডাউন অমান্য, সিরাজগঞ্জে ৯৬০ জনকে জরিমানা

  • Font increase
  • Font Decrease

কঠোর লকডাউনে বিনা কারণে ঘরের বাইরে বের হওয়া, স্বাস্থ্যবিধি না মানা, মাস্ক না পরাসহ বিভিন্ন অভিযোগে গত সাতদিনে সিরাজগঞ্জে ৭৭৪টি মামলায় ৯৬০ জনের কাছ থেকে প্রায় ৪ লাখ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৭ জুলাই) রাত ৯টার দিকে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের সহকারী কমিশনার (করোনা সেলের দায়িত্বে থাকা) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

জানা যায়, কঠোর লকডাউনের প্রথম সাতদিনে সিরাজগঞ্জ জেলায় ৭৭৪টি মামলায় ৯৬০ জন ব্যক্তির কাছ থেকে ৩ লাখ ৯৪ হাজার ২৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এর মধ্যে বৃহস্পতিবার (১ জুলাই) ৭৯টি মামলায় ১২৬ জন, শুক্রবার (২ জুলাই) ৭৫টি মামলায় ১০২ জন, শনিবার (৩ জুলাই) ১৪০টি মামলায় ১৫৪ জন, রোববার (৪ জুলাই) ১২৭টি মামলায় ১৫৭ জন, সোমবার (৫ জুলাই) ১৪৬টি মামলায় ১৬১ জন, মঙ্গলবার (৬ জুলাই) ১১৮টি মামলায় ১৫৯ জন ও বুধবার (৭ জুলাই) ৮৯টি মামলায় ১০১ জনকে জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদুর রহমান  বলেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারঘোষিত কঠোর লকডাউন মানাতে বৃহস্পতিবার (১ জুলাই) সকাল থেকে গভীর রাত পর্যন্ত জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নেতৃত্বে ১৮টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে।