সিলেটে বন্যা: সিসিকের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট
  • |
  • Font increase
  • Font Decrease

সিলেটে বন্যা: সিসিকের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

সিলেটে বন্যা: সিসিকের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

ফের বন্যার পানিতে তলিয়ে গেছে সিলেট মহানগরীর বেশ কিছু এলাকা। বিশেষ করে মহানগরীর নিমাঞ্চলের এলাকাগুলোতে পানি প্রবেশ করেছে। বন্যার পানির অবনতি হওয়ার ফলে মঙ্গলবার (১৮) থেকে সিলেট সিটি করপোরেশনের কয়েকটি ওয়ার্ডে খোলা হয়েছে আশ্রয়কেন্দ্র।

এসব আশ্রয়কেন্দ্র ও বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেছেন সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

বিজ্ঞাপন

এদিকে, বন্যা পরিস্থিতি সৃষ্ট হওয়ায় সিলেট সিটি করপোরেশনের সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল ঘোষণা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর।

মঙ্গলবার (১৮ জুন) দুপুর ১টায় সিটি করপোরেশনের ২৬, ২৮ ও ২৯ নং ওয়ার্ডের আশ্রয়কেন্দ্রেগুলোতে যান সিসিক মেয়র। এসময় তিনি কেন্দ্রে আশ্রয় নেওয়া মানুষের খোঁজ খবর নেন ও বন্যা দুর্গতদের জন্য সিসিকের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। এসময় স্থানীয় কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এসময় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, বৃষ্টির মধ্যেও সোমবার আমরা সুন্দরভাবে ঈদ পালন করতে পেরেছি। কিন্তু আজ সুরমা নদীর পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। ফলে আমাদের ২৬, ২৮ ও ২৯ নং ওয়ার্ড এলাকায় পানি উঠেছে। ইতিমধ্যে আমাদের সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করেছি। বন্যা পরিস্থিতি কীভাবে মোকাবিলা করা যায় তার জন্য জেলা প্রশাসক, বিভাগীয় কমিশনার ও ১৭ পদাতিক ডিভিশনের মেজরের সঙ্গে আমি যোগাযোগ করেছি। সন্ধ্যা সাতটায় নগরভবনে বৈঠক রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ (ভিপি), সিসিকের ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর তৌফিক বক্স লিপন, ২৮নং ওয়ার্ডের কাউন্সিলর রায়হান আহমদ, জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর প্রমুখ।