নরসিংদীর শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নরসিংদী
  • |
  • Font increase
  • Font Decrease

নরসিংদীর শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা/ছবি: সংগৃহীত

নরসিংদীর শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা/ছবি: সংগৃহীত

নরসিংদীর শিবপুরে মারুফ নামে এক যুবককে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (০৭ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে শিবপুরে এ ঘটনা ঘটে। শিবপুর থানা পুলিশ ও নিহতের স্বজনরা জানায় পূর্ব শত্রুতার জের ধরে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে মারুকে একের পর এক আঘাত করে জখম করে। এসময় আশপাশের লোকজন মারুপকে জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ডা. পলাশ মোল্লা তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ নিহতের মরদেহ জেলা হাসপাতালে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করে।

বিজ্ঞাপন

নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মোহাম্মদ পলাশ মোল্লা জানান, শিবপুর থেকে মারুফ নামে একজনকে আমাদের এই হাসপাতালে আনা হয়েছিল, কিন্তু এর আগেই তার মৃত্যু হয়। তার শরীরে একাধিক জখমের চিহ্ন রয়েছে। যার ফলে অতিরিক্ত রক্তক্ষরণে সে মারা যায়। তবে ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। এ ঘটনার খবর পেয়ে থানা পুলিশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।

এদিকে নিহতের ছোট ভাই মাহফুজ জানান, শিবপুর বাইনাদী এলাকার ইয়াবা ব্যবসায়ী সৈকত আলীর সাথে ভাই মারুফের দীর্ঘদিন দ্বন্ধ ছিল। সেই দ্বন্দ্বের কারণেই আজ সকালে সৈকত আলীসহ ২০ থেকে ২৫ জন আমার ভাইকে শিবপুর শহরের মেইন রোডে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।