রামু রেললাইনের পাশে মিলল হাত-পা বাঁধা মরদেহ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার
  • |
  • Font increase
  • Font Decrease

নিহত মামুন/ছবি: সংগৃহীত

নিহত মামুন/ছবি: সংগৃহীত

কক্সবাজারের রামু উপজেলার রশিদ নগরের ধলির ছড়া থেকে হাত-পা বাঁধা অবস্থায় মামুন (৩০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (০৭ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে রশিদ নগর ইউনিয়নের কাদমর পাড়া-ধলির ছড়ার মাঝামাঝি স্থানের রেললাইনের পাশ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। তিনি শনিবার রাত থেকে নিখোঁজ ছিলেন বলে তার পরিবারের লোকজন দাবি করেছে। নিহত মামুন কক্সবাজার সদরের খরুলিয়া ঘাটপাড়া এলাকার মৃত নবী হোসেনের ছেলে।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন, রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান।

তিনি বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত যুবককে হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। শরীরে বড় কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। বাকিটা তদন্ত করলে রহস্য উৎঘাটন করা যাবে।

পুলিশ ও নিহত যুবকের স্বজনরা জানান, গতকাল সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে কক্সবাজারের দিকে যায়। এরপর রাত ৮টা থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রাত ১১টা বাজলেও মামুন বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় খোঁজ করেও পাওয়া যায়নি। রোববার সকালে রামু উপজেলার রশিদ নগরের কাদমর পাড়া-ধলির ছড়ার মাঝামাঝি রেললাইনের পাশে তার হাত-পা বাঁধা মরদেহ দেখতে পান স্থানীয় লোকজন। ঘটনাটি পুলিশকে জানালে তারা মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।