চাঁদপুরে পুলিশ পরিচয়ে ডাকাতি, গ্রেফতার ১

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁদপুর
  • |
  • Font increase
  • Font Decrease

আটক ডাকাত দলের সদস্য মো. আবদুল্লাহ।

আটক ডাকাত দলের সদস্য মো. আবদুল্লাহ।

চাঁদপুরপর ফরিদগঞ্জে প্রবাসীর বাড়িতে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মো. আবদুল্লাহ (৫৫)কে নোয়াখালী থেকে গ্রেফতার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

রোববার (০৭ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন, ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম।

বিজ্ঞাপন

এর আগে, শনিবার (০৬ জুলাই) থানার ওসি মো. সাইদুল ইসলামের নির্দেশে এস আই মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী জেলার সুধারাম উপজেলায় অভিযান চালিয়ে ডাকাত মো. আব্দুল ওরুপে আবদুল্লাহকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ডাকাত মো. আব্দুল ওরপে আবদুল্লাহ নোয়াখালী জেলাধীন সুধারাম উপজেলার মনসাদপুর গ্রামের দাই বাড়ির আলী আহমদের ছেলে। তার বিরুদ্ধে ফরিদগঞ্জসহ বিভিন্ন থানায় ৫টি ডাকাতির মামলা রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, চলতি বছরের জানুয়ারি মাসের ১১ তারিখ রাতে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের পশ্চিম রূপসা হাজী বাড়ির মো. শহিদ উল্যাহ’র ঘরে পুলিশ পরিচয় দিয়ে ডাকাতদল প্রবেশ করে। এরপর ডাকাতরা ঘরে থাকা লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন নিয়ে যায়। এরপর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ডাকাতির ঘটনায় শহিদ উল্যাহ’র স্ত্রী মাজুদা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি মো. সাইদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামিকে রোববার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ পরিচয় দিয়ে ডাকাতির ঘটনা স্বীকার করেছে ডাকাত আব্দুল্লাহ।

উল্লেখ্য, এর আগেও পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় ডাকাত দলের আরও ৩ জনকে আটক ও লুটকৃত মালামাল উদ্ধার করে আদালতে প্রেরণ করা হয়। তাদের দেওয়া তথ্যমতে আব্দুল্লাকে চিহ্নিত করা হয়।