কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত দুই যুবক গ্রেফতার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফেনীর পরশুরামে এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন ওমর ফারুক (২৫) ও আব্দুল মুনাফ আলমগীর (২৪)। তারা দুইজনই সম্পর্কে কিশোরীর চাচা। তারা উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের দক্ষিণ কেতরাঙ্গা গ্রামের বাসিন্দা।

বুধবার (২৫ সেপ্টেম্বর) গ্রেফতার করে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। পরশুরাম মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল হাকিম এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, চলতি বছরের ৫ মার্চ দুপুরে ওই কিশোরী স্থানীয় কলোনী থেকে দুধ আনতে গিয়ে পাশের বাড়ির বাগানে আম কুড়াতে যান। সেখানে ওমর ফারুক ও আব্দুল মুনাফ আলমগীর মেরে ফেলার হুমকি দিয়ে জোরপূর্বক ওই কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে। বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেন তারা। কিছুদিন পর ওই কিশোরীর শারীরিক পরিবর্তন দেখে তার পরিবার ঘটনার ব্যাপারে জানতে পারে।

গত ১৫ সেপ্টেম্বর স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই কিশোরীকে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অন্তঃসত্ত্বা বলে নিশ্চিত হন পরিবার। পরে স্থানীয়ভাবে ইউপি সদস্য ও সামাজিক ব্যক্তিবর্গ বিষয়টি মীমাংসার চেষ্টা করা হলেও তারা ব্যর্থ হয়।

এ ঘটনায় বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে কিশোরীর বাবা বাদী হয়ে পরশুরাম মডেল থানায় মামলা দায়ের করলে তাদের দুজনকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে পরশুরাম মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল হাকিম বলেন, অভিযুক্তদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ওই কিশোরীকে পুলিশ হেফাজতে স্বাস্থ্য পরীক্ষার জন্য ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।