‘প্রত্যেক ধর্মের প্রবীণদের সম্মান করতে হবে’

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি- বার্তা২৪.কম

ছবি- বার্তা২৪.কম

প্রত্যেক ধর্মের প্রবীণদের সম্মান করার আহ্বান জানিয়ে প্রাচীন সিটি কর্পোরেশনের প্রশাসক ও রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবির বলেছেন, প্রত্যেক ধর্মে প্রবীণদের প্রতি সম্মান প্রদর্শন করতে নির্দেশনা রয়েছে। সৃষ্টির জন্য ভালো কিছু করলে তার প্রতিদান আল্লাহ দিবেন। এই মাসের মধ্যে অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের আনুতোষিকের অর্থ প্রদান করা হবে।

মঙ্গলবার (১ অক্টোবর) নগর ভবনের সিটি হল সভাকক্ষে অবসরপ্রাপ্ত ও পরলোকগত কর্মকর্তা-কর্মচারীর পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

রাসিক প্রশাসক বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনে যারা যেই পদে দায়িত্ব পালন করেছেন তাদের সেই কাজই অনেক মূল্যবান। তাদের অবদান অনস্বীকার্য। আপনাদের আন্তরিকতায় এই প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধি পেয়েছে।

তিনি বলেন, প্রত্যেক ধর্মে প্রবীণদের প্রতি সম্মান প্রদর্শন করতে নির্দেশনা রয়েছে। সৃষ্টির জন্য ভালো কিছু করলে তার প্রতিদান আল্লাহ দিবেন। আমি আশা করি এই মাসের মধ্যে অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের আনুতোষিকের অর্থ প্রদান করতে পারবো।

তিনি আরো বলেন, সিটি কর্পোরেশনের অবসরপ্রাপ্ত ও পরলোকগত কর্মকর্তা-কর্মচারীর ওয়ারিশগণের মাঝে আনুতোষিকের চেক বিতরণ করা হয়েছে। এছাড়া অভিজ্ঞ কর্মকর্তা-কর্মচারীদের সিটি কর্পোরেশনের বিভিন্ন কার্যক্রমের সম্পৃক্ত কঅনুষ্ঠানে।

অনুষ্ঠানে ৩১জন কর্মকর্তা-কর্মচারীর হাতে আনুতোষিক অর্থের চেক তুলে দেয়া হয়।

রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড.এবিএম শরীফ উদ্দিনের সভাপতিত্বে রাসিকের বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান। আরো বক্তব্য দেন সাবেক প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল হক ও রাসিক কর্মচারী ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাকিলসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।