গাজীপুরে পোশাক শ্রমিককে গলা কেটে হত্যা

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর
  • |
  • Font increase
  • Font Decrease

গাজীপুরের ম্যাপ, ছবি: বার্তা২৪.কম

গাজীপুরের ম্যাপ, ছবি: বার্তা২৪.কম

গাজীপুরে জেন্টস পার্লারের ভেতর আবু ছাঈদ (২৩) নামে এক পোশাক শ্রমিককে গলা কেটে হত্যা করা হয়েছে।

বুধবার (২ অক্টোবর) দিবাগত রাত পৌনে ১২টার দিকে মাওনা ইউনিয়নের উত্তরপাড়া এলাকার মেঘনা গেট সংলগ্ন জেন্টস পার্লার নামের সেলুনে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

হত্যার পর রক্তাক্ত মরদেহ ফেলে পালিয়ে যায় অভিযুক্ত যুবক মো. খলিল মিয়া (২৬)। তিনি সিলেটের সদর উপজেলার মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে। তিনি মাওনা উত্তরপাড়া এলাকার একটি দোতলা দোকান ভাড়া নিয়ে জেন্টস পার্লার নামক একটি সেলুন পরিচালনা করতেন।

নিহত পোশাক শ্রমিক আবু ছাঈদ নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার আলমপুর গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে। তিনি শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের বাবুল সরকারের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় মেঘনা গ্রুপের একটি প্রতিষ্ঠানে শ্রমিকের কাজ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওইদিন রাতে সেলুন থেকে ধস্তাধস্তির শব্দ শোনা যায়। এর কিছুক্ষণ পর দেখি খলিল মিয়া রক্তাক্ত জামাকাপড় পড়ে দ্রুত চলে যাচ্ছে। তখন সন্দেহ হলে তাকে ডাক দেয়া হলেও তিনি থামেনি। এরপর হাঁটার গতি আরও বাড়িয়ে দিলে তাকে ধরার জন্য লোকজন দৌড় দিয়ে কাছাকাছি গেলে তিনি অস্ত্রের ভয় দেখিয়ে দৌড়ে পালিয়ে যান। পরে ঘটনাস্থলে গিয়ে আবু সাঈদের রক্তাক্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

এঘটনায় পর রাত দুইটার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেন পুলিশ। সেখান থেকে রক্তমাখা ছুরিও উদ্ধার করা হয়। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে গাজীপুর জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়াকৈর সার্কেল) আজমীর হোসেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন মণ্ডল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা চলমান।