'অধিকার বঞ্চিত ও তরুণদের নেতৃত্ব প্রতিষ্ঠায় কাজ করবো'

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কিশোরগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

'অধিকার বঞ্চিত ও তরুণদের নেতৃত্ব প্রতিষ্ঠায় কাজ করবো'

'অধিকার বঞ্চিত ও তরুণদের নেতৃত্ব প্রতিষ্ঠায় কাজ করবো'

অধিকার বঞ্চিত ও তরুণদের নেতৃত্ব প্রতিষ্ঠায় গণ অধিকার পরিষদ করবে বলে জানিয়েছেন গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. রাশেদ খান। 

শুক্রবার (৪ অক্টোবর) রাতে কিশোরগঞ্জের কটিয়াদী বাসস্ট্যান্ডে সংক্ষিপ্ত পথসভায় এক বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বিজ্ঞাপন

রাশেদ খান বলেন, আমাদের রাজনীতি হবে জনগণের অধিকার প্রতিষ্ঠার রাজনীতি। আমরা জনগণের কথা বলার জন্য, তাদের অধিকার আদায়ের জন্য রাজনীতির মাঠে এসেছি। এই দেশে জনগণকে পরাধীনতার শিকলে আবদ্ধ যাতে কেউ আর না করতে পারে তার জন্য আমরা অতন্দ্র প্রহরী হয়ে সজাগ থাকবো৷

গণ অধিকার পরিষদের এ সাধারণ সম্পাদক সাবেক রাষ্টপতি ও সাবেক ডিবি প্রধান হারুন অর রশীদ এর সমালোচনা করে বলেন, এত বড় বড় নেতা থাকতে এই জেলার সড়কের বেহাল অবস্থা৷ এই সড়কে চলাচল করলে সুস্থ মানুষ অসুস্থ হবে। কথিত উন্নয়নের ছোঁয়া এ শহরে লাগেনি। 

সাবেক ডিবি প্রধান হারুন অর রশীদের সমালোচনা করে তিনি আরও বলেন, পুলিশের চাকরি করে হাওরে পানির মধ্যে শত কোটি টাকার রিসোর্ট কীভাবে তৈরি করা সম্ভব? জনগণকে হয়রানি করে অবৈধভাবে এসব সম্পদের পাহাড় গড়েছে তারা৷

তিনি সবাইকে গণ অধিকার পরিষদের ছায়াতলে এসে রাজনীতি করার আহ্বান জানান। 

এ সময় আরো বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা জেলা গণ অধিকার পরিষদ আহ্বায়ক কিশোরগঞ্জ ২ আসনের সাংসদ সদস্য প্রার্থী লায়ন নাসির উদ্দীন, জেলা গণ অধিকার পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. শফিকুল ইসলাম, জেলা যুগ্ম সদস্য সচিব মো. এনামুল হক সুমন, কটিয়াদী উপজেলা গণ অধিকার পরিষদের আহ্বায়ক সৈয়দ আলিউজ্জামান মহসিন, ভৈরব উপজেলা গণ অধিকার পরিষদের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ কাজল প্রমুখ।