সাঁতার কাটতে নেমে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা)
  • |
  • Font increase
  • Font Decrease

সাঁতার কাটতে নেমে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

সাঁতার কাটতে নেমে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

সাভার মডেল থানার পুকুরে সাঁতার কাটতে নেমে পানিতে ডুবে আব্দুল্লাহ নেওয়াজ তুশিন নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে সাভার সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী এবং পৌর এলাকার সবুজবাগ মহল্লার নুরুল ইসলামের ছেলে।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকালে সাভার মডেল থানার কম্পাউন্ডের ভিতরের পুকুর থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা।

বিজ্ঞাপন

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল ইসলাম জানান, আজ সকাল থেকে দুপুর পর্যন্ত সাভার মডেল থানার কম্পাউন্ডের ভিতরের পুকুরে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের একটি সাঁতার প্রতিযোগিতা হয়। আশেপাশে কোনো পুকুর না থাকায় থানার পুকুরটি ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছিল। দুপুর ১টার মধ্যে সাঁতার প্রতিযোগিতা শেষ হয়ে গেলে পরবর্তীতে কোনো এক সময় ওই ছেলে সাঁতার কাটতে নেমে ডুবে যায়। পুকুরের গভীরতা বেশি হওয়ায় পরবর্তীতে ফায়ার সার্ভিসের সদর দফতর থেকে ডুবুরি দল এসে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে।

সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর কবির জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় তাদের আবেদনের ভিত্তিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।