ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের মশাল মিছিল

  • MH Tanvir
  • |
  • Font increase
  • Font Decrease

ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের মশাল মিছিল

ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের মশাল মিছিল

রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঠাকুরগাঁওয়ে মশাল মিছিল করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় ঠাকুরগাঁও শহীদ মিনার থেকে মশাল মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা স্কুলের সামনে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিজ্ঞাপন

মশাল মিছিলে উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জেলার নেতৃত্বদানকারী সমন্বয়কসহ  বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

মশাল মিছিলে বাংলাদেশের রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে বিভিন্ন স্লোগান দেন শিক্ষার্থীরা।

মশাল মিছিলে অংশগ্রহণ করা ছাত্র সমন্বয়কেরা বলেন, ছাত্রলীগ সন্ত্রাসীরা দেশকে অস্থিতিশীল করার জন্য গোপন তৎপরতা চালাচ্ছে এবং বিভিন্ন জায়গায় হামলা করছে। আমরা সরকারকে বলব অবিলম্বে এই সন্ত্রাসী বাহিনীকে নিষিদ্ধ ঘোষণা করতে হবে। তাদের সকল অপতৎপরতা রুখে দিতে ছাত্র-জনতা ঐক্যবদ্ধভাবে রাজপথে লড়াই চালিয়ে যাবে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন যোগাযোগমাধ্যমে গুজব ছড়িয়ে যাচ্ছে প্রতিনিয়ত। তাদের এই গুজব সাধারণ মানুষ বুঝে এবং তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আছে। তাদের আর কোনো অবস্থাতেই দেশের মাটিতে অবস্থান করতে দেয়া হবে। সবাই মিলে স্বৈরাচার হাসিনার দোসর ছাত্রলীগকে প্রতিহত করবে এবং সরকারের কাছে দাবি জানাব তারা অনতিবিলম্বে ছাত্রলীগের মতো সন্ত্রাসী সংগঠনকে নিষিদ্ধ ঘোষণা করবে।