কুমিল্লায় স্টার লাইনের বাস উল্টে যাত্রী নিহত, আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
বাস উল্টে নিহত ১, ছবি: সংগৃহীত

বাস উল্টে নিহত ১, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে স্টার লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস উল্টে মো.জিয়া উদ্দিন নামের এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন বাস যাত্রী।

রোববার (২৯ ডিসেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জেলার বুড়িচং উপজেলার নাজিরা বাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত জিয়া জেলার চৌদ্দগ্রাম উপজেলার কুঞ্জশ্রী গ্রামের জানু মিয়ার ছেলে।

হাইওয়ে পুলিশ জানায়, ফেনী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা স্টার লাইন পরিবহনের একটি বাস নাজিরা বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ধাক্কা খায়। এতে বাসটি রাস্তায় উল্টে যায়। এ সময় শীতাতপ নিয়ন্ত্রিত বাসটির অন্তত ২০ জন যাত্রী আহত হয়। পরে ফায়ার সার্ভিস, পুলিশ এবং স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠায়। আহতদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল, ময়নামতি জেনারেল হাসপাতাল ও সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে গুরুতর আহত জিয়াকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

ময়নামতি হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন জানান, হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনা কবলিত বাসটিকে রাস্তা থেকে সরিয়ে নিয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :