ঘরে সময় কাটাতে বরিশালে ইউএনও’র লুডু বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, বরিশাল
ঘরে সময় কাটাতে বরিশালে ইউএনও’র লুডু বিতরণ

ঘরে সময় কাটাতে বরিশালে ইউএনও’র লুডু বিতরণ

  • Font increase
  • Font Decrease

নভেল করোনাভাইরাসের প্রার্দুভাব ঠেকাতে সঙ্গরোধে (হোম কোয়ারেন্টাইন) থাকা, দূরত্ব বজায় রেখে চলাচল, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের কথা সবারই জানা। সারাদেশে এই কার্যক্রম অব্যাহত থাকলেও বরিশালে দেখা গেলো এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ।

পরিবারের সবাইকে নিয়ে ঘরে অবস্থান করে সময় কাটানোর জন্য বরিশালের গৌরনদীতে শতাধিক পরিবারের মাঝে লুডু খেলার সামগ্রী বিতরণ করা হয়৷

বৃহস্পতিবার (২৬ মার্চ) দিনব্যাপী গৌরনদী উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে পরিবারের মাঝে এসব লুডু খেলার সামগ্রী  বিতরণ করেন গৌরনদী উপজেলা নিবার্হী কর্মকর্তা ইসরাত জাহান।

জানা গেছে, দুইদিন ব্যাপী উপজেলার গৌরনদী বন্দর, টিকাসার, চরগাধাতলী, মাহিলাড়া, আশোকাঠী, টরকী, সুন্দরদী, বার্থী, বাটাজোর এলাকাসহ বিভিন্ন এলাকায় গিয়ে গিয়ে শতাধিক পরিবারের মাঝে  এসব লুডু খেলার সামগ্রী  বিতরণ করা হয়।

নিবার্হী কর্মকর্তা ইসরাত জাহান সাংবাদিকদের জানান, করোনা পরিস্থিতি মোকাবিলায় বরিশালের জেলা প্রশাসকের নির্দেশে উপজেলায় জনসাধারণকে ব্যাপকভাবে সচেতন করতে নানামুখী উদ্যোগ বাস্তবায়ন করা হচ্ছে। 

হোম কোয়ারেন্টাইনে থাকা, কেনার চাইতে বেশিদামে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিক্রয় এবং বাজার দর নিয়ন্ত্রণে রাখার জন্য নিয়মিত মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হচ্ছে।

এর পাশাপাশি এসময় পরিবারের সব সদস্যদের নিয়ে ঘরে বসে থেকে সময় কাটানোর জন্য এই লুডু খেলার সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়া হয়। পরে গ্রামে গ্রামে গিয়ে এসব লুডু খেলার সামগ্রী বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন :