রাজশাহীতে ৫০ লাখ টাকার হেরোইনসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
জব্দকৃত মাদকদ্রব্য ও প্রাইভেটকার

জব্দকৃত মাদকদ্রব্য ও প্রাইভেটকার

  • Font increase
  • Font Decrease

রাজশাহীতে প্রাইভেটকারে হেরোইন চালানের প্রস্তুতিকালে ৫০ লাখ টাকা সমমূল্যের হেরোইনসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- পাবনা সদর উপজেলার রাঘবপুর গ্রামের আব্দুল খালেক মোল্লার ছেলে রাকিবুল ইসলাম (৪০), একই উপজেলার আরিফপুর গ্রামের ছহির উদ্দিনের ছেলে রিফাত জোয়ার্দার (৩৬) ও রংপুরের মহিগঞ্জের বীরভদ্র বালাটারি গ্রামের নজরুল ইসলামের ছেলে সোহেল রানা (২৫)।

বুধবার (৮ এপ্রিল) সকালে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এর আগে মঙ্গলবার (৭ এপ্রিল) দিবাগত রাতে রাজশাহী নগরীর সিটিহাট মোড়ে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

র‌্যাব-৫ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর সিটিহাট মোড়ে অভিযান পরিচালনা করে। সন্দেহভাজন প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৫২০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার আর্থিক মূল্য প্রায় ৫ লাখ ২০ হাজার টাকা।

প্রাইভেটকারে থাকা দুই আরোহী ও চালককে আটক করা হয়। তাদের কাছে থাকা তিনটি মোবাইল, সিমকার্ড ও নগদ ৭ হাজার টাকাও জব্দ করা হয়। পরে তাদেরকে রাজশাহী মেট্রোপলিটনের (আরএমপি) অধীনস্থ শাহ মখদুম থানায় হস্তান্তর এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

আপনার মতামত লিখুন :