প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এমপি জিল্লুল হাকিমের অনুদান



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর করেছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম।

মঙ্গলবার ( ১৫ এপ্রিল ) দুপুর ১টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে জিল্লুল হাকিম ব্যক্তিগত ভাবে তার এই অনুদানের চেক হস্তান্তর করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস এই চেক গ্রহণ করেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠান প্রত্যক্ষ করেন এবং রাজবাড়ী জেলার করোনা পরিস্থিতি নিয়ে জিল্লুল হাকিমের সাথে কথা বলেন। অনুদানের চেক হস্তান্তরের সময় এমপি জিল্লুল হাকিমের সাথে ছিলেন তার কনিষ্ঠ পুত্র আসিফ মাহমুদ রাতুল।

চেক হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করে এমপি জিল্লুল হাকিম বার্তা২৪.কমকে বলেন, করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া কোনো দুস্থ ও অসহায় মানুষ যেন খাদ্যের অভাবে কষ্ট না পায় সেই জন্য প্রধানমন্ত্রী একটি ত্রাণ তহবিল গঠন করেছেন। প্রধানমন্ত্রীর এই তহবিলে আমি ব্যক্তিগতভাবে ৫০ লাখ টাকা অনুদান দিয়েছি।

উল্লেখ্য, রাজবাড়ী-২ আসনের এই সংসদ সদস্য তার নির্বাচিত এলাকা পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলাতে এ পর্যন্ত ব্যক্তিগতভাবে ২৩ হাজার দুস্থ মানুষের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ করেছেন এবং তা অব্যাহত রেখেছেন। এছাড়া ভ্রাম্যমাণ চিকিৎসা সেবার লক্ষে একটি বিশেষ টিম গঠনও করেছেন।