বাসাভাড়া নিতে এসে সাড়ে ৭ ভরি স্বর্ণালংকার লুট

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: প্রতীকী।

ছবি: প্রতীকী।

লক্ষ্মীপুরে বাড়িভাড়া নিতে এসে অভিনব কায়দায় এক নারীকে অচেতন করে প্রায় সাড়ে ৭ ভরি স্বর্ণালংকার লুটে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুন) সকাল সাড়ে ১০টার দিকে জেলা শহরের হাসপাতাল সড়কের পাশে মুনতাহান ভিলায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ভুক্তভোগী বাড়িওয়ালা খন্দকার জুয়েল ঠিকাদারি প্রতিষ্ঠান খন্দকার ব্রাদার্সের মালিক।

জানা গেছে, বুধবার (৩ জুন) দুপুরে এক পুরুষ ও দুই নারী মুনতাহান ভিলায় বাসাভাড়া নেয়ার জন্য দেখতে আসেন। বাসাভাড়া নিতে আসা ওই পুরুষ ব্যক্তি আরএফএল কোম্পানিতে চাকরি করেন বলে জানান। আর ওই দুই নারীকে স্ত্রী-মা হিসেবে পরিচয় দেন। ওই সময় তারা বাসা পছন্দ করে বৃহস্পতিবার (৪ জুন) উঠবেন বলে জানান। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাড়িওয়ালা খন্দকার জুয়েল ঘর থেকে বের হয়ে যান। এ সময় তার মা আঞ্জুমআরা বেগম ঘরে একা ছিলেন। এরপরই দুই নারীকে নিয়ে ওই ব্যক্তি বাসায় ঢুকেন।

এ সময় আঞ্জুমআরাকে তারা বলেন, তাদের মালামাল ট্রাকে উঠিয়ে নিয়ে আসা হচ্ছে। দুপুরে তারা এই বাসায় রান্না করে খেতে চান। এজন্য মাছসহ কাঁচাবাজার নিয়ে এসেছেন। তাদেরকে একটু বসতে দিতে ও রান্নার ব্যবস্থা করে দেয়ার জন্য আঞ্জুমআরাকে অনুরোধ করেন। একপর্যায়ে তারা আঞ্জুমআরার বেডরুমে ঢুকে তাকে চেতনানাশক ওষুধ দিয়ে অজ্ঞান করে ফেলেন। এ সময় আঞ্জুমআরার গলার চেইন, হাতে থাকা স্বর্ণের চুড়ি, কানের দুল ও আংটিসহ প্রায় সাড়ে ৭ ভরি স্বর্ণালংকার লুট করে পালিয়ে যান।

বাড়িওয়ালা খন্দকার জুয়েল জানান, ঘটনার সময় মা একাই বাসায় ছিলেন। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা করা হবে।

এদিকে খবর পেয়ে লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) কাওছারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানায় মামলা করার পরামর্শ দিয়েছেন তিনি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।