ভোট চুরি ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে খেলা হবে: কাদের

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

ভোট চুরি, দুর্নীতি, অর্থপাচারকারী, জঙ্গিবাদ ও লুটপাটের বিরুদ্ধে খেলা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে সোহরাওয়ার্দী উদ্যান ছাত্রলীগের সমাবেশের বক্তৃতায় তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, আপনারা তৈরি হয়ে যান। আমাদের মাতৃভূমিকে রক্ষা ও গণতন্ত্রকে বাঁচাতে হবে। আমাদের খেলা হবে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার শত্রুদের বিরুদ্ধে।

ওবায়দুল কাদের বলেন, আজকের বাংলাদেশ উন্নয়শীল দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ১৫ বছর আগের যে বাংলাদেশ, সে বাংলাদেশের একটা বিশাল রূপান্তর ঘটেছে। 

বিজ্ঞাপন

বিএনপি ও তারেক রহমান অন্তর জ্বালায় জ্বলছে জানিয়ে তিনি বলেন, ঢাকায় মেট্রোরেল চালু হয়েছে। এই মেট্রোরেল প্রধানমন্ত্রী শেখ হাসিনা করেছেন। অন্তর জ্বালা ত থাকবেই। নিজেরা কিছু করতে পারেনি। এখন শেখ হাসিনা করেছেন এটাই তাদের মনের কষ্ট, বুকের জ্বালা।

তিনি আরও বলেন, ক্ষমতা থেকে উৎখাতের ষড়যন্ত্র চলছে। শেখ হাসিনাকে হঠাতে বিদেশি মুরব্বিদের ডাকছেন। নিষেধাজ্ঞা ও ভিসানীতি প্রয়োগের চেষ্টা চলছে। আজ বাংলাদেশে স্যাটেলাইট যুগে প্রবেশ করেছে। এটা কার অবদান? সারাদেশে বিদ্যুৎ নিশ্চিত করেছে কে? এক সময় এ দেশ অন্ধকারে ছিল।

দেশের ৭০ ভাগ মানুষ ভোট দিতে উম্মুখ হয়ে আছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ১০ ডিসেম্বর ক্ষমতায় চলে যায়। শেখ হাসিনা নাই, পালিয়ে গেছেন। এখন কি হলো? গোলাপবাগের গরুর হাঁটে হোঁচট খেলো। পদযাত্রায় আর কাজ হয় না তাই কালো পতাকা নিয়ে শোক মিছিল করা শুরু করেছে। বিজয় আমাদের হবেই। ইনশাআল্লাহ শেখ হাসিনার মত নেতা আছে আমাদের, আল্লাহ ছাড়া আর কোন ভয় নেই আমাদের।

এসময় তিনি ছাত্রলীগের নেতাদের নিজেদের আচরণের মাধ্যমে ছাত্র রাজনীতিকে সবার কাছে আকর্ষণীয় করে তুলার নির্দেশনা দিয়ে বলেন, এমনটি করলে নেত্রীর সুনাম বাড়বে, পার্টির সুনাম বাড়বে।